Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

করোনা ঠেকাতে ৩০ হাজার টাকার মাস্ক পরছেন কারিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১:৩১ পিএম

করোনার দ্বিতীয় ঢেউয়ে কাবু গোটা বিশ্ব। এবার করোনার থাবা বসেছে বলিউডেও। আক্রান্ত হচ্ছেন একের পর এক বলিউড তারকা। আক্রান্তের তালিকায় আছেন বলিউডের একাধিক জনপ্রিয় তারকা। তাই এবার মানুষকে করোনা থেকে বাঁচতে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে করোনাবিধি মেনে চলার পরামর্শ দিলেন তারকা অভিনেত্রী কারিনা কাপুর খান।

তবে সেই ছবি দেখেই চোখ কপালে উঠেছে মানুষের। কারণ সাবধানবাণী জানানোর পাশাপাশি তিনি যে মাস্কটি পরে ছবি দিয়েছেন, সেটি কোনও সাধারণ মাস্ক নয়। করোনা থেকে বাঁচতে তিনি ব্যবহার করছেন এক বিদেশি ব্র্যান্ডের মাস্ক, যার বাজারমূল্য 'মাত্র' ৩৫৫ ডলার। যা কিনা বাংলাদেশী টাকায় প্রায় ৩০ হাজার টাকা। ফলে ছোটে নবাবের বেগমের কথামতো করোনা থেকে বাঁচতে এতো টাকা দিয়ে সামগ্রী কেনার কথা ভেবে নাভিশ্বাস উঠেছে আমজনতার।

এদিকে গতকাল ভুল করে ছোট নাতির একটি ছবি পোস্ট করে ফেলেছেন কারিনা কাপুরের বাবা রণধীর কাপুর। শুধু তাই নয় তৈমুরের ছোটবেলার ছবি এবং নবাগতের ছোট ছবি একসঙ্গে পোস্ট করে বসলেন তিনি। এরপর এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। পরে নিজের ভুল বুঝতে পেরে রণধীর কাপুর তার করা পোস্ট ডিলিট করে দেন। কিন্তু ততক্ষণে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় ছোট নবাবের ছবি।

উল্লেখ্য বর্তমানে মহারাষ্ট্র কোভিডের গ্রাসে পুরোপুরি জড়িয়ে গিয়েছে। সবচেয়ে বেশি প্রভাব পড়েছে মুম্বাই ও বলিউডের ওপর। বলিউডের একাধিক জনপ্রিয় তারকা এই ভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। সেই তালিকায় রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট,ক্যাটরিনা কাইফ, সঞ্জয় লীলা ভানশালি, আমির খান, আর মাধবন, ফতেমা সানা শেখ, গোবিন্দা, মনোজ বাজপেয়ী, কার্তিক আরিয়ান, সতীশ কৌশিক, পরেশ রাওয়াল, মিলিন্দ সোমান, ভিকি কৌশল, ভূমি পেডনেকার সহ আরও অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ