Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৃথক দুর্ঘটনায় ফেনীতে নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ২:১১ পিএম

ফেনীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দাগনভূঞা ও সোনাগাজীতে দুইজন নিহত হয়েছেন।

নোয়াখালী-ফেনী মহাসড়কের দাগনভূঞা উপজেলার দুধমুখা বাজার সংলগ্ন উলালা মিয়ার টেক নামক স্থানে কাভার্ডভ্যান ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হৃদয় (১৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের মো. দুলাল মিয়ার ছেলে। এ ঘটনায় আহত হন আরও দুইজন।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাতে একটি সিএনজি নোয়াখালী-ফেনী মহাসড়কের দাগনভূঞা উপজেলার দুধমুখা বাজার সংলগ্ন উলাল মিয়ার টেক নামক স্থানে ফেনীগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে সিএনজি অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই হৃদয় মারা যান। এ ঘটনায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী আহত হয়েছেন। পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। আহতদের নামপরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমতিয়াজ আহমেদ জানান, দুর্ঘটনা স্থান থেকে লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে সোনাগাজী পৌর শহরের তাকিয়া সড়কের মাথায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মো. ফাহাদ (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে নয়টায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোনাগাজী পৌর শহরের তাকিয়া সড়কের মাথায় ইরানী হোটেলের সামনে একটি কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক মো. ফাহাদ (২০) গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মোহাম্মদ ফাহাদ চরচান্দিয়া ইউনিয়নের নবীউল্যাহ বাজার সংলগ্ন ওমর আলী সারেং বাড়ির আবদুল আজিজ খোকনের একমাত্র ছেলে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মো. সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ