Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

বড়পর্দায় ফিরছে অমিতাভ-দীপিকা জুটি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৩:৫৪ পিএম

আরো একবার পিকু-র বাবা মেয়ের জুটিকে দেখা যাবে বড়পর্দায়। ছবির নাম দ্য ইনটার্ন । হলিউডের ছবির হিন্দি রিমেকে আবারো এক সঙ্গে দেখা যাবে দীপিকা পাডুকোন এবং অমিতাভ বচ্চনকে। অমিতাভের চরিত্রটি ঋষি কাপুরের করার কথা থাকলেও তার মৃত্যুতে ছবিটি থমকে গিয়েছিল। অবশেষে ঋষির জায়গায় এলেন বিগ বি।

নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেলে ছবির প্রথম পোস্টার পোস্ট করে দীপিকা এ খবর জানালেন সকলকে। পোস্টে দীপিকা লেখেন, 'আমার অন্যতম সেরা পছন্দের কো-স্টারের সঙ্গে কোলাবোরেট করতে পেরে গর্বিত। দ্য ইনটার্ন-এর হিন্দি অ্যাডাপ্টেশনে অমিতাভ বচ্চনকে স্বাগত।'

আর টুইটারে ছবির প্রথম পোস্টার শেয়ার করে অমিতাভ লিখেছেন, ‘আবার দ্য ইন্টার্ন-এর ভারতীয় অ্যাডাপটেশন। আশা করছি ভালো কিছুর।’

এর আগে সুজিত সরকার পরিচালিত ছবি পিকু-তে অমিতাভ এবং দীপিকাকে বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। ছবিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল প্রয়াত অভিনেতা ইরফান খানকে।

দ্য ইনটার্ন ছবিটি পরিচালনা করবেন অমিত রবীন্দ্রনাথ শর্মা। এর আগে আয়ুষ্মান খুরানা, সানিয়া মালবোত্রা এবং নীনা গুপ্তা-কে নিয়ে বধাই হো ছবির পরিচালনা করেছেন তিনি। ছবিটি দর্শক এবং ফিল্ম ক্রিটিকদের অকুণ্ঠ প্রশংসা পেয়েছিল। বর্তমানে সইয়দ আব্দুল রহিম-এৎ জীবনী নিয়ে ময়দান ছবির কাজে ব্যস্ত রয়েছেন অমিত।

দীপিকার হাতে এক গুচ্ছ ছবি রয়েছে। নাগ অশ্বিনের পরবর্তী ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে তাকে। শকুন বাত্রার পরবর্তী ছবিতেও প্রভাসের বিপরীতে দেখা যাবে তাকে। হৃতিব্ক রোশনের সঙ্গে সিদ্ধার্থ আনন্দের ফাইটার ছবিতে অভিনয় করছেন দীপিকা। স্বামী রণবীর সিংয়ের '83' ছবিতে কপিল দেবের স্ত্রী-র চরিত্রে দেখা যাবে তাকে। শাহরুখ এবং জন আব্রাহামের সঙ্গে পাঠান ছবিতেও মুখ্য ভূমিকায় থাকছেন দীপিকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ