Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে আরো ১৪২ জনের দেহে করোনার সংক্রমণ, আরো ২জনের মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৫:০৬ পিএম

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও দুজন মারা গেছেন সিলেট বিভাগে। দুজনই সিলেটের। এ নিয়ে বিভাগে করোনায় প্রাণ হারালেন ২৯৫ জন। এরমধ্যে সিলেট ২২৭, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৮ ও মৌলভীবাজারের ২৪ জন। একই সময়ে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও ১৪২ জনের শরীরে। এছাড়া ওই সময়ে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছে ৬৫ জন। নতুন সুস্থদের সবাই সিলেটের। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ৪৯০ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন সিলেট ১০ হাজার ৩৩৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৩৮, হবিগঞ্জে ১৬৯৫ এবং মৌলভীবাজারের ১৯২৪ জন।

নতুন আক্রান্ত ১৪২ জন সহ আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে সিলেট বিভাগে ১৮ হাজার ৩৮ জন। এরমধ্যে সিলেট ১১ হাজার ২৫৪ , সুনামগঞ্জে ২ হাজার ৬০৯, হবিগঞ্জে ২ হাজার ৮৬ এবং মৌলভীবাজারে ২ হাজার ৮৯ জন।

আজ বুধবার (৭ এপ্রিল) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন মতে, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে হাসপাতালে ভর্তি হয়েছেন ৮জন। সব মিলিয়ে ১৮৩ জন চিকিৎসাধীন আছেন। এরমধ্যে সিলেটে ১৭৪, হবিগঞ্জে ৪ এবং মৌলভীবাজারে ৫ জন। অন্যদিকে গত ১০ মার্চ থেকে আজ (৭ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত বিভাগে ২৬ হাজার ৫৯০ জনকে পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টাইনে। ছাড়পত্র দেয়া হয়েছে ২৬ হাজার ৪৩ জন। বর্তমানে বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৫৪৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ