Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৫:১১ পিএম

শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় কুড়িগ্রামের ফুলবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি গ্রামে। ওই শিশুকে উদ্ধার করে মেডিকেল রির্পোট ও আদালতে জবানবন্দি রের্কড করার জন্য বধুবার (৭এপ্রিল) কুড়িগ্রামে পাঠিয়েছেন পুলিশ ।

অভিযাগে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার সময় ওই গ্রামের সরমুদ্দিনের ছেলে শাহাব উদ্দিন (৪৫) একই গ্রামের আলমগীর মিয়ার শিশু কন্যা (৫)কে কৌশলে বাড়ীতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় । এ সময় ওই শিশু চিৎকার দিয়ে কান্নাকাটি করলে লোকজন ঘটনাস্থলে জড়ো হন । পরিস্থিতি বেগতিক দেখে কৌশলে পালিয়ে যান শাহাব উদ্দিন। পরে শিশুর পড়নের হাফ প্যান্ট ভেজা দেখে সন্দেহ হয় এলাকাবাসীর । এ নিয়ে দফায় দফায় বৈঠক বসলেও মীমাংসা না হওয়ায় অবশেষে থানায় মামলা দায়ের করা হয়।

ওই এলাকার ইউনিয়ন পরিষদর সদস্য সহিদুল ইসলাম ঘটনার সত্যতা শিকার করে জানান বিষয়টি দুঃখজনক। তারপরও মীমাংসা করার জন্য চেষ্টা করেও সমাধান করা সম্ভাব হয়নি।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাজীব কুমার রায় জানান শিশু ধর্ষণের চেষ্টায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে মামলা দায়র করেছেন। শিশুকে উদ্ধার কর মেডিকেল রির্পোট ও আদালতে জবানবন্দি রের্কড করার জন্য কুড়িগ্রামে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ