Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

সিলেটে প্রস্ফটিত এক তাজা ফুলে দুই অমানুষের নির্মম আঘাত, আটক ২ ধর্ষক !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৫:৪২ পিএম

সবে মাত্র ৫ম শ্রেণীতে পড়ছে কিশোরী। জীবন অধ্যায়ে নিজের হিসেবে আঁকছে কেবল সে। কিন্ত সদ্য প্রস্ফটিত তাজা এ ফুলের উপর কু-দৃষ্টি পড়ে দুই নরপশুর। তারপর খাবলে খাবলে, ছিঁড়ে দেয় কিশোরীর অমূল্য সম্পদ সম্ভ্রম। গণধর্ষণে শেষ হয়ে যায়, প্রস্ফূটিত ফুলের সুরক্ষিত সু-ঘ্রাণ। প্রবাসী অধ্যূষিত সিলেটের বিয়ানীবাজারের লাউতা ইউনিয়নের দক্ষিণ টিককপাড়া গ্রামে এহেন ঘটনা করেছে মঙ্গলবার রাত ৯টায় দুই অমানুষ। তবে তারা রক্ষা পায়নি, এলাকাবাসী তাদের পাকড়া করে পুলিশে সোর্পদ করেছে। আটককৃতরা হলেন- বাহাদুরপুর দক্ষিণ ঠিকরপাড়া গ্রামের মৃত ছাইদ আলীর পুত্র ফয়ছল আহমদ পেটলা ও উত্তর গাঙ্গপার এলাকার মৃত আব্দুর খালিকের পুত্র মিশুক আহমদ। ঘটনায় বুধবার বিয়ানীবাজার থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের (মামলা নং ০৩) করেছেন ধর্ষিতার বাবা।

মঙ্গলবার রাত ৯টার দিকে ঘরের বারান্দায় নলকূপ থেকে পানি সংগ্রহে বের হয়েছিল ১২ বছর বয়সী ওই কিশোরী। সেখান থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায় পাশের একটি নির্জন জায়গায় দুই জন। তারপর পালাক্রমে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় রেখে পালিয়ে যায় এ দুই নরপশু। কিছুক্ষণ পর খোঁজাখোঁজি করে তাকে অজ্ঞান অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করেন পরিবারের লোকজন। এঘটনা জানাজানি হলে ধর্ষকদের আটক করেন স্থানীয়রা। পরে সোপর্দ করেন বিয়ানীবাজার পুলিশে। পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান বলেন, দুই ধর্ষককে আটক পর আদালতের মাধ্যমে প্রেরণ করা হয়েছে জেল হাজতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ