Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

সিরাজদিখানে ১৪৪ ধারা জারি, সভা-সমাবেশে নিষেধাজ্ঞা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৬:৪৭ পিএম | আপডেট : ৭:৫৮ পিএম, ৭ এপ্রিল, ২০২১

মুন্সিগঞ্জের সিরাজদিখানের নিমতলী থেকে কুচিয়ামোড়া কলেজ পর্যন্ত আজ সন্ধ্যা থেকে আগামীকাল রাত ১০টা পর্যন্ত জেলা প্রশাসন সকল ধরণের সভা-সমাবেশ ও গণজমায়েত নিষিদ্ধ ঘোষণা করে ১৪৪ ধারা জারি করেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এলাকায়  মাইকিং করা হচ্ছে। মুন্সিগঞ্জ থেকে নির্ভরযোগ্য সূত্র এতথ্য জানিয়েছে। অতিসম্প্রতি আহুত হরতালে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর নায়েবে আমীর, খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশের আমির আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুরসহ শত শত  তৌহিদী জনতার উপর বর্বরোচিত হামলা, নিরীহ জনগণের বিরুদ্ধে মিথ্যা মামলা, ২০ জন শহীদের হত্যার বিচার বিভাগীয় তদন্ত ও তাদের খুনিদের ফাঁসির দাবিতে আগামীকাল বৃহস্পতিবার বাদ আসর মুন্সিগঞ্জের সিরাজদিখানের কুচিয়ামোড়া কলেজ মাঠে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছিল হেফাজতে ইসলাম বাংলাদেশ মুন্সিগঞ্জ  জেলা ও ঢাকা দক্ষিণ। এতে উপস্থিত থাকার কথা ছিলো মাওলানা মামুনুল হকসহ হেফাজতে ইসলামের  কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের। এদিকে, সন্ধ্যায় হেফাজতে ইসলামের নায়েবে আমির আল্লাহা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর এক বিবৃতিতে জানিয়েছেন, করোনাভাইরাস দিনদিন বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্যবিধির দিকে লক্ষ্য রেখে হেফাজতে ইসলাম বাংলাদেশ মুন্সিগঞ্জ জেলা ও ঢাকা দক্ষিণ আয়োজিত কালকের প্রতিবাদ সমাবেশ স্থগিত করা হয়েছে। তবে সরকার যদি উল্লেখিত দাবিগুলো মেনে না  নেয় তাহলে লকডাউন এর পর বৃহৎ কর্মসূচি ঘোষণা করা হবে। মধুপুর পীর সাহেব সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং ধৈর্য ধরার আহবান জানিয়েছেন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ