Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিশ্বনাথে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৭:৩৪ পিএম

সিলেটের বিশ্বনাথে মহাসড়কে বেরিগেট দিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে আটক করেছে পুলিশ ও এলাকাবাসী। বুধবার (৭ এপ্রিল) ভোরে আটকের সত্যতা নিশ্চিত করেছেন বিশ^নাথ থানার এসআই দেবাশীষ শর্মা।

এসময় তাদের কাছ থেকে দুইটি দা, লোহার চাপাতি, দড়ি, ৫টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। বিশ^নাথ উপজেলার ধর্মদা ও রশিদপুর এলাকার মহাসড়ক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা, ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার দেবগ্রাম (আমতলী) গ্রামের মো. হাফিজের পুত্র আল আমিন (২২) ও ঝিনাইদহ জেলার ঝিনাইদহ সদর উপজেলার মুরারীদহ গ্রামের শরীফুল ইসলাম শেখ এর পুত্র মো. এরশাদুল শেখ ওরফে রাজ (২৮)। আটককৃতদের কাছ থেকে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে বিশ্বনাথ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা ডাকাত আটকের বিষয়ে নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে ডাকাতি ও মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ