Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

বগুড়া পৌরসভার প্যানেল মেয়র হলেন পরিমল, আলহাজ্ব ও শিরিন আক্তার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৭:৫১ পিএম

বগুড়া পৌরসভার প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন পৌরসভার ৬ নং ওয়ার্ডের ৪ বারের নির্বাচিত কাউন্সিলর পরিমল চন্দ্র দাস (বিএনপি), ৯নং ওয়ার্ডের প্রথমবার নির্বাচিত কাউন্সিলর মোঃ আলহাজ্ব শেখ (আওয়ামীলীগ) এবং ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের দ্বিতীয় মেয়াদে নির্বাচিত নারী কাউন্সিলর মোছাঃ শিরিন আক্তার (জামায়াত) ।


বুধবার দুপুরে বগুড়া পৌরসভা মিলনায়তনে পৌর পরিষদের প্রথম সভায় এ নির্বাচন সম্পন্ন হয়। পৌর মেয়র মোঃ রেজাউল করিম বাদশা সভায় সভাপতিত্ব করেন। সভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১নং প্যানেল মেয়র নির্বাচিত হন পরিমল চন্দ্র দাস ও ৩ নং প্যানেল মেয়র শিরিন আক্তার। ২নং প্যানেল মেয়র পদে সমঝোতা না হওয়ায় কাউন্সিলরদের ভোট গ্রহণ করা হয়। এতে মোট ২৮জন ভোটারের মধ্যে ২৭জন ভোট প্রদান করেন। নির্বাচনে আলহাজ্ব শেখ ১৯ ভোট পেয়ে নির্বাচিত হন। একমাত্র প্রতিদ্বন্দ্বি ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফুর রহমান আরিফ ভোট পান ৮টি। মেয়র রেজাউল করিম বাদশা ফলাফল ঘোষনা করেন।

সভায় পৌর সচিব মোঃ রেজাউল করিম , নির্বাহী প্রকৌশলী অবু হেনা মোস্তফা কামাল সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ