Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অন্তরা-প্রিয়া নিজেদের ইভেন্টে সেরাই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৮:৪৪ পিএম

হুমায়রা আক্তার অন্তরা এবং মারজান আক্তার প্রিয়া- দু’জনই স্বর্ণ জিতেছেন সর্বশেষ নেপাল সাউথ এশিয়ান (এসএ) গেমসে। স্বাভাবিকভাবেই বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসে তাদের কাছে সবার প্রত্যাশা ছিল একটু বেশিই। শেষ পর্যন্ত ক্রীড়াপ্রেমিকদের আশা পূরণ করলেন তারা। নিজেদের ইভেন্টে তারা যে সেরা সেটা প্রমাণ করলেন বাংলাদেশ গেমসে স্বর্ণ জিতে।

বুধবার বান্দরবান জেলা জিমনেশিয়ামে গেমসে নারীদের -৫৫ কেজি কুমিতে সেনাবাহিনীর মারজান আক্তার প্রিয়া স্বর্ণ, আনসারের জান্নাতুল ফেরদৌস সুমি রৌপ্য এবং গাজীপুরের নাইমা সিকদার ও সুনামগঞ্জের কামরুন নাহার হ্যাপি ব্রোঞ্জপদক জেতেন। নারীদের -৬১ কেজি কুমিতে আনসারের হুমায়রা আক্তার অন্তরা স্বর্ণ, বান্দরবানের মেসাই ওয়াং রৌপ্য এবং পুলিশের তাসলিমা খাতুন ও সেনাবাহিনীর হাসিনা খাতুন ব্রোঞ্জ জেতেন। পুরুষদের -৬০ কেজি কুমিতে সেনাবাহিনীর আল আমিন ইসলাম স্বর্ণ, স্পারসোর ইউসুফ আলী ও নারায়ণগঞ্জের রাব্বি আলী ব্রোঞ্জ জয় করেন। পুরুষদের -৬৭ কেজি কুমিতে আনসারের জর্জিস আনোয়ার নাইম সোনা, সেনাবাহিনীর ফেরদাউস রুপা এবং ঢাকার বাচিং মং মার্মা ও বিকেএসপির নাফিউল ইসলাম ব্রোঞ্জপদক পান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ গেমস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ