Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

রফিকুল ইসলাম মাদানীকে মুক্তি না দিলে হেফাজতের কঠোর কর্মসূচির হুঁশিয়ারি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৮:৫৭ পিএম

শিশুবক্তাখ্যাত মাওলানা রফিকুল ইসলাম মাদানীকে দ্রুত মুক্তি না দেওয়া হলে কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দিয়েছে হেফাজতে ইসলাম। আজ বিকাল সাড়ে ৩টার দিকে রফিকুল ইসলাম মাদানীকে আটকের প্রতিবাদে নেত্রকোনা শহরের মোক্তারপাড়া এলাকায় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ হুঁশিয়ারি দেন হেফাজত ইসলাম বাংলাদেশ নেত্রকোনা শাখার নেতারা।

বুধবার (৭ এপ্রিল) বিকাল সাড়ে ৩ টায় নেত্রকোনা জেলা প্রেসক্লাবের ক্যান্টিনে তাৎক্ষণিকভাবে ডাকা সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন আটক রফিকুল ইসলাম মাদানীর বড় ভাই রমজান মিয়া, হেফাজত ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য মাওলানা আব্দুল কাইয়ুমসহ তার রফিকুল ইসলামের পরিবারের সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন, মাওলানা আসাদুর রহমান আকন্দ, মাওলানা মাজহারুল ইমলাম, মুফতি খুবায়েদ কাসেমি, মাওলানা আতাউর রহমান, মাওলানা আব্দুর রহিমসহ অন্যরা।

রফিকুল ইসলাম মাদানীর ভাই রমজান মিয়া বলেন, কালো পোশাকের একদল র‌্যাব সদস্য রাত আনুমানিক আড়াইটার দিকে বাড়িতে এসে তাকে ধরে নিয়ে যায়। এসময় রফিকুল ইসলামের ভাতিজাকেও ধরে নিয়ে যাওয়া হয়েছে। এসময় হেফাজত নেতা মাওলানা আব্দুল কাইয়ুম বলেন, আমরা এই আটকের প্রতিবাদ জানাই এবং অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি চাই। পরে তারা স্থানীয় গণমাধ্যম কর্মীদের নানা প্রশ্নের উত্তর দেন।

মঙ্গলবার রাত আড়াইটার দিকে গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা থেকে আটক করা হয় আলোচিত রফিকুল ইসলাম মাদানীকে (২৭)। নেত্রকোনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুন্সী বলেন, আটক রফিকুল বর্তমানে র‌্যাব হেফাজতে আছেন। তাকে কেন আটক করা হয়েছে, তা তার জানা নেই বলেও তিনি জানান।



 

Show all comments
  • ।।শওকত আকবর।। ৭ এপ্রিল, ২০২১, ৯:২৬ পিএম says : 0
    আসলে কি রফিকুল ইসলাম মাদানি এখনও শিশু?নাকি এক সময় ছিল?বলবেন কি??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ