Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

নেজামে ইসলাম পার্টির নেতা মাওলানা আশরাফুল হকের মায়ের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৯:০৪ পিএম

বি-বাড়িয়া নাসিরনগর ধরন্ডল দৌলতপুরের প্রখ্যাত আলেমে দ্বীন হযরত মাওলানা শামসুল হক দৌলতপুরী (রহ.)এর সহধর্মিণী বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নির্বাহী সভাপতি ও ইসলামী ঐক্যজোটের যুগ্মমহাসচিব, মাওলানা এ কে এম আশরাফুল হকের মাতা মঙ্গলবার বিকেল ঢাকাস্থ নিজ বাসায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ বুধবার সকাল ৯টায় গ্রামের বাড়ি দৌলতপুর ঈদগাহ ময়দানে মরহুমার জানাযা অনুষ্ঠিত হয়। মাওলানা একেএম আশরাফুল হক নিজে তাঁর মায়ের জানাযার নামাজ পড়ান। জানাযা শেষে মরহুমাকে তাঁর স্বামীর পাশে দাফন করা হয়। এ সময় জানাযায় উপস্থিত ছিলেন, মাওলানা মুখলিসুর রহমান, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা আব্দুস সাত্তার, মুফতি মুজিবুর রহমান, মাওলানা সালাহ উদ্দিন হামিদী, মাওলানা খলিলুর রহমান, মাস্টার আজিজুর রহমান, মাওলানা আফজল হোসাইন, মোহাম্মদ ছেলু মায়া মেম্বার, মোহাম্মদ জিলু মিয়া মেম্বার ও মোহাম্মদ ফেরজু মেম্বার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন

১২ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ