Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে গাজী রাকায়েত, চয়নিকা চৌধুরী বাসায়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৯:০৯ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত অভিনেতা ও নির্মাতা গাজী রাকায়েতের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। আজ বুধবার তিনি রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি হয়েছেন। অন্যদিকে, নির্মাতা চয়নিকা চৌধুরী করোনা আক্রান্ত হয়ে তার নিজ বাসাতে আইসোলেশনে আছেন।

ছোটপর্দার নির্মাতাদের সংগঠন ডিরেক্টর’স গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর গাজী রাকায়েতের বর্তমান অবস্থা নিয়ে গণমাধ্যমকে বলেন, রাকায়েত ভাই গত সপ্তাহে তিনি করোনা আক্রান্ত হন। প্রথমে তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। প্রথম দিকে তার শারীরিক অবস্থা ভালো ছিল। কিন্তু এরই মধ্যে তার ফুসফুস ২০ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই তিনি চিকিৎসকের পর্যবেক্ষণের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি সবার দোয়া কামনা করেন।

এদিকে, গত ৫ এপ্রিল করোনা আক্রান্ত হয়েছেন নাট‌্য ও চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরী। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে চয়নিকা চৌধুরী বলেন, ‘এখন শুধু সর্দি আছে। এছাড়া জ্বর, কাশি, মাথা ব্যথা বা শ্বাস কষ্ট নেই। সবাই আমার জন‌্য দোয়া করবেন।’ তিনি আরও জানান, গত সোমবার পজিটিভ রিপোর্ট হাতে পেয়েছি। আগামীকাল বৃহস্পতিবার চেস্টের সিটি স্ক্যান করাবো। এরপর চিকিৎসক যা বলবেন সে অনুযায়ী ব্যবস্থা নিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন