Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

আক্ষেপ ঘুচাতে চান বক্সার রবিন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৯:১০ পিএম

নেপাল সাউথ এশিয়ান (এসএ) গেমসে স্বর্ণ হারিয়ে কাঁন্নায় ভেঙ্গে পড়েছিলেন বক্সার রবিন মিয়া। রিংয়ে দুর্দান্ত লড়েও সুবিচার পাননি তিনি। তবে সেই ক্ষতে কিছুটা হলেও প্রলেপ দিতে চান বাংলাদেশ আনসারের বক্সার রবিন। বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের ৫৬ কেজিতে ফাইনালে উঠেছেন তিনি। বৃহস্পতিবার স্বর্ণের লড়াইয়ে সেনাবাহিনীর সেলিম হোসেনকে হারিয়ে সেরা হতে চান তিনি।

বাংলাদেশ গেমস বক্সিংয়ে বুধবার পল্টন ময়দান সংলগ্ন মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে পুরুষ বিভাগের ৪৯ কেজিতে আনসারের সজীব হোসেন ও পুলিশের লিটন হাসদা, ৫২ কেজিতে সেনাবাহিনীর রুহিন রেজা ও আনসারের আবু তালহা, ৬০ কেজিতে আনসারের সুর কৃষ্ণ চাকমা ও রাজশাহী সিটি কর্পোরেশনের আল সানি, ৬৪ কেজিতে সেনাবাহিনীর হোসেন আলী ও আনসারের আল আমিন এবং ৬৯ কেজিতে সেনাবাহিনীর আবদুর রহিম ও বিজিবির আবদুর রাজ্জাক ফাইনালে উঠেন। নারী বিভাগের ৪৮ কেজিতে সেনাবাহিনীর নুরুন্নাহার ও চাঁপাইনবাবগঞ্জের কায়মা খাতুন, ৫১ কেজিতে পুলিশের তানিয়া সুলতানা ও আনসারের সাদিয়া সুলতানা খুকুমনি এবং ৫৪ কেজিতে ফাইনালে উঠেছেন আনসারের শামীমা আক্তার ও সেনাবাহিনীর অনিতা ইসলাম ফাইনালে লড়বেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ গেমস


আরও
আরও পড়ুন