Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

বগুড়ায় ৩দিন ধরে লকডাউনের বিরুদ্ধে চলছে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৯:১৯ পিএম

বগুড়ায় লক ডাউন শুরুর পর থেকে বিভিন্ন মার্কেটের ব্যবসায়ীদের উদ্যোগে দোকান খুলে দেয়ার দাবীতে মানববন্ধন ও মিছিল সমাবেশ অব্যাহত রয়েছে। বিক্ষোভে শহরের নিউ মার্কেট,শেখ শরীফ উদ্দিন সুপার মার্কেট, টিএমএসএস মোবাইল মার্কেট, আল আমিন শপিং সেন্টার, রানার প্লাজার ব্যবসায়ীরা অংশগ্রহণ করছে।

অন্যান্য দিনের মত বুধবার বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাত-মাথায় অনুষ্ঠিত মানব-বন্ধনে বক্তব্য রাখেন ব্যবসায়ী নেতা শামী সরকার, শিবলু আলী সরদার, সিরাজুল ইসলাম রতন, শাহীন মন্ডল, মামুন হোসেন, রেজাউল করিম, সোহেল, আব্দুর রশিদ, শেখর, লুৎফর রহমান, শাহীন প্রমুখ।

বক্তারা বলেন, অর্থনীতির চাকা সচল রাখতে ব্যবসায় প্রতিষ্ঠান খুলে দেয়ার বিকল্প নাই। তারা স্বাস্থ্যবিধি মেনে বিকেল ৫টা পর্যন্ত দোকান খুলে দেয়ার দাবী জানান।

এছাড়া রেলওয়ে আদর্শ হকার্স মার্কেট ও শাপলা সুপার মার্কেটের ব্যবসায়ীরাও এই দাবীতে মানববন্ধন ও সমাবেশ করেছে। সমাবেশে বক্তব্য রাখেন রফিকুল ইসলাম, শহিদুল ইসলাম আব্দুল হামিদ, আবুল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ