Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

সোয়াপ বাংলাদেশের প্রথম এবং একমাত্র রি-কমার্স প্ল্যাটফর্ম!

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৯:২৩ পিএম

সোয়াপ এর প্লাটফর্ম এ আপনি পুরনো ফোন ল্যাপটপ বাইক গাড়ি এবং ফার্নিচার ক্রয় বিক্রয় বদল করতে পারবেন। আপনি চাইলে সোয়াপ প্ল্যাটফর্মের মাধ্যমে নতুন পন্য ও কিনতে পারবেন!
করোনকালীন এই লকডাউনেও স্বাস্থ্য বিধিমালা মেনে সোয়াপ কাজ করে যাচ্ছে প্রতিদিন! অর্থনীতির চাকা সচল রাখার জন্য সকল শো রুম বন্ধ থাকা সত্ত্বেও গ্রাহক দের কথা ভেবে সোয়াপ তাদের অপারেশন চলমান রেখেছে!
লকডাউন এর এই সংকটকালীন সময়ে অনেকের ক্যাশ টাকার প্রয়োজন হতে পারে এজন্য হয়তো অনেকে তাদের পুরনো বিক্রয়যোগ্য ফোন ল্যাপটপ গাড়ি বাইক বিক্রি করে আপাতত হাতে টাকা রাখতে আগ্রহী হচ্ছেন!
জাস্ট একটি ফোন কলের মাধ্যমে আপনি আপনার কাংখিত পণ্যটি সোয়াপের মাধ্যমে বিক্রি করে ২৪ ঘন্টার মধ্যেই ক্যাশ পেয়ে যেতে পারেন! আমাদের প্রশিক্ষিত এজেন্টরা সকল স্বাস্থ্যবিধী মেনে আপনাদের কাছে পৌছে যাবে!
সোয়াপ বিশ্বাস করে পুরনো মানে ফেলনা নয় পুরনো মানে সম্পদ! করোনাকালীন এই দুর্যোগেও সোয়াপ দেশের অর্থনীতির চাকা সচল রাখতে বদ্ধপরিকর!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ