Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

এক কোটি টাকা নিয়ে টাঙ্গাইল থেকে পালানো ৩ যুবক কক্সবাজারে আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৯:৩৭ পিএম

'নগদের' এক কোটি টাকাসহ টাঙ্গাইল থেকে পালিয়ে কক্সবাজারে আত্মগোপন করেও আত্মরক্ষা হলোনা তিনজন কর্মচারীর। তারা ধরা পড়েছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে। এরা হলেন- টাঙ্গাইলের মধুপুরের মির্জাবাড়ির (ব্রাহ্মণবাড়ি) আনিসুল হকের ছেলে মোঃ আতিকুর রহমান (২৪), মির্জাবাড়ির তবানি টেকি এলাকার আবদুল হামিদের ছেলে নুরুল ইসলাম (২৫) ও দরি হাসিল এলাকার আবদুল মান্নানের ছেলে শামীম হোসেন (২৪)।

বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে শহরের কলাতলীর সেন্টমার্টিন রিসোর্টে থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী।

জানা গেছে, নগদ-বিকাশের দোকান থেকে ১ কোটি টাকাসহ তিন কর্মচারি পালিয়ে যাওয়ার অভিযোগে টাঙ্গাইলের ঘাটাইল থানায় মামলা করেন দোকানের মালিক মোঃ মহিউদ্দিন সুমন।

এই তথ্যের ভিত্তিতে শহরের কলাতলী সেন্টমার্টিন রিসোর্টে অভিযান চালিয়ে তিন কর্মচারিকে গ্রেফতার করে কক্সবাজার গোয়েন্দা পুলিশ। তারা ৯৮ লাখ টাকা আত্মসাতের কথা স্বীকার করেছে বলে গোয়েন্দা পুলিশ জানায়।

মামলার বাদি মোঃ মহিউদ্দিন সুমন ফোনে বলেন, ক্যাশ এক কোটি টাকা নিয়ে গত ৪ এপ্রিল তিনজন কর্মচারি পালিয়ে যায়। এ বিষয়ে ঘাটাইল থানায় একটি মামলা করেন তিনি। মোবাইল ট্রেকিংয়ের তাদের অবস্থান নিশ্চিত হয়ে বিষয়টি কক্সবাজার সদর থানাকে জানানো হলে তাদের আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ