Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনায় আক্রান্ত ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

করোনা আক্রান্ত বিপ্লব কুমার দেব। গত মঙ্গলবার নিজেই টুইট করে সেকথা জানিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। নিজের টুইটার হ্যান্ডেলে মুখ্যমন্ত্রী লিখেছেন, ‘আমি কোভিড-১৯ পজিটিভ। নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। সবার কাছে আমার অনুরোধ, আপনারা কোভিড সংক্রান্ত নির্দেশিকা মেনে চলুন এবং সুস্থ থাকুন।’ জানা গেছে, মুখ্যমন্ত্রীর জ্বর ও করোনার অন্যান্য উপসর্গ রয়েছে।
দিন কয়েক আগেই আগরতলার সূর্যমণি নগরে দলীয় সভায় গিয়েছিলেন বিপ্লব দেব। তবে, মঞ্চে বেশিক্ষণ ছিলেন না তিনি। তার জ্বর ছিল। গত মঙ্গলবার তার নমুনা পরীক্ষা হয়। বুধবার সকালে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর রিপোর্ট পজিটিভ এসেছে।

দেশজুড়ে করোনার প্রকোপ বাড়ছে। বাদ নেই উত্তরপূর্বের ছোট্ট রাজ্য ত্রিপুরাও। পরিস্থিতি সামাল দিতে একাধিক নির্দেশিকা জারি করেছে প্রশাসন। মারণ রোগটিকে ঠেকাতে রাজ্যজুড়ে চলছে টিকাদান। এ পরিস্থিতিতে খোদ মুখ্যমন্ত্রী করোনা আক্রান্ত হওয়ায় আতঙ্ক বেড়েছে রাজ্যবাসীর। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২২ এপ্রিল, ২০২১
২১ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ