Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

মাসুদ ক্রিকেট, আলমগীর ফুটবলের চেয়ারম্যান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

এক সময়ের জনপ্রিয় ও ঐতিহ্যবাহী মোহামেডান ক্লাবের আগের সেই জৌলুস আর নেই। ফুটবল-ক্রিকেটের মতো জনপ্রিয় খেলায় শিরোপার স্বাদ যেন ভুলতেই বসেছে। সর্বশেষ কবে তারা শিরোপা জিতেছিল তা জানতে রেকর্ড বুকে চোখ বুলাতে হয়। সেই অবস্থা ফিরিয়ে আনতে কিছুদিন আগে হয়ে গেছে নির্বাচন। যেখানে পরিচালক পদে ১৮জন বিজয়ী হয়ে এসেছেন। সভাপতি হয়েছেন সাবেক সেনা প্রধান জেনারেল মো. আব্দুল মুবিন। নতুন কমিটি শুরুতেই ফুটবল ও ক্রিকেটের ঐতিহ্য ফিরিয়ে আনার দিকে বিশেষ গুরুত্ব দিয়েছে। আর সেই লক্ষ্যে মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালত মাসুদুজ্জামানকে ক্রিকেট ও ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীরকে ফুটবল কমিটির চেয়ারম্যান করে জাগরনের দায়িত্ব দেয়া হয়েছে। মাসুদুজ্জামান বর্তমান ক্রিকেট কমিটির চেয়ারম্যানও ছিলেন। প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমমগীর এক সময় মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছিলেন। গতপরশু পরিচালনা পর্ষদের ভার্চুয়াল সভায় দু’জনকে এই দায়িত্ব দেয়া হয়। এই সভা হওয়ার কথা ছিল গত ৩০ মার্চ। নতুন কমিটির এটি ছিল দ্বিতীয় সভা।

দায়িত্ব পাওয়ার পর মাসুদজ্জামান বলেন, ‘আমার উপর আবারও আস্থা রাখার জন্য আমার দায়িত্ব অনেক বেড়ে গেছে। দায়িত্ব পাওয়ার পর থেকেই চেষ্টা করে যাচ্ছি শক্তিশালী দল গড়ার। আগামীতে যাতে আরও শক্তিশালী দল গড়ে শিরোপার লড়াই করতে পারে, সেই চেষ্টাই করবো।’ প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীর বলেন, ‘এবার লিগে শিরোপার লড়াই সম্ভব হবে না। চেষ্টা থাকবে পয়েন্ট টেবিলে অবস্থান আরও ভালো করতে। তবে আগামীতে চ্যাম্পিয়ন হওয়ার জন্য আমরা দল গড়বো।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন