Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী

নেটফ্লিক্সের সিরিজে হাজির হচ্ছেন হ্যারি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

সাসেক্সের ডিউক অ্যান্ড ডাচেস অর্থাৎ প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল দম্পতি তাদের আর্চওয়েল প্রোডাকশনস থেকে নেটফ্লিক্সের জন্য ‘ইনভিক্টাস গেমস’ নামক একটি সিরিজ তৈরি করছে। এ সিরিজেই ব্রিটিশ রাজ পরিবারের চিরাচরিত প্রথা ভেঙে প্রথমবারের মতো ছোট পর্দায় দেখা মিলবে প্রিন্স হ্যারির। আহত পরিষেবা কর্মী এবং সৈনিকদের জন্য প্যারা অলিম্পিকস আদলের প্রতিযোগিতা ২০১৪ সালে প্রিন্স হ্যারির প্রতিষ্ঠিত ইনভিক্টাস গেমসের পক্ষ থেকে মঙ্গলবার এ ঘোষণা দেয়া হয়।

গত বছর নেটফ্লিক্সের সাথে এ সংক্রান্ত একটি দীর্ঘমেয়াদি চুক্তি করেন হ্যারি ও মেগান। এ চুক্তির অধীনে ২০২২ সালে নেদারল্যান্ডসের হেগে ইনভিক্টাস গেমসের প্রস্তুতি নেওয়ার সাথে সাথে অংশগ্রহকারী অ্যাথলিটদের অনুসরণ করবে হার্ট অফ ইনভিক্টাস নামক এ প্রকল্প। হ্যারি একটি বিবৃতিতে বলেছেন, ‘পরবর্তী বছরে বিশ্বজুড়ে সম্প্রদায়গুলোর নেদারল্যান্ডস যাওয়ার জন্য এ সিরিজটি এ প্রতিযোগীদের হৃদয়স্পর্শী এবং অনুপ্রেরণামূলক গল্পের উৎস।’

তিনি আরো বলেন, ‘ইনভিক্টাস গেম্স ফাউন্ডেশনের অংশীদারিতে নেটফ্লিক্সের সাথে আর্চওয়েল প্রোডাকশনের প্রথম সিরিজের অভিযাত্রা অথবা ইনভিক্টাস সম্প্রদায়ের প্রযোজক হিসাবে আমি বিশ্বব্যাপী ধারাবাহিকভাবে অনুপ্রেরণাদায়ক নিরাময়, মানব সম্ভাবনা এবং অব্যাহত সেবার উদ্দেশ্যে আমি যার পর নাই উৎসাহিত।’ সূত্র : পিপল্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ