Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

নরসিংদীতে দুই কৃষককে কুপিয়ে খুন

ঘাতক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

নরসিংদীতে ইউনুস আলী নামে এক মানসিক প্রতিবন্ধী দাঁড়ালো দা দিয়ে এলোপাতারি কুপিয়ে ২ কৃষককে হত্যা করেছে। এসময় আরো ১ জনকে গুরুত আহত করে। গতকাল বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে নরসিংদী সদর উপজেলার চরাঞ্চলের নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামে এই হত্যার ঘটনা ঘটে। অভিযুক্ত মানসিক প্রতিবন্ধী ঘাতক ইউনুস আলী একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে। ঘাতক ইউনুস আলীকে স্থানীয় এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল সকালে কৃষক ফরহাদ মিয়া ও আলী আকবর গ্রামের স্থানীয় কৃষিজমিতে কাজ করছিলেন। এসময় একই এলাকার মানসিক প্রতিবন্ধী ইউনুস আলী হঠাৎ করেই ওই জমিতে গিয়ে দাঁড়ালো দা ও ছুরি নিয়ে তাদের ওপর এলোপাথারি হামলা চালায়। এতে চিৎকারে পাশে থাকা সেচপাম্প চালক সেন্টু মিয়া তাদের বাঁচাতে এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে ইউনুস। হাসপাতালে নেয়ার পথে ফরহাদ মিয়া ও ঘটনাস্থলেই আলী আকবরের মৃত্যু হয়। আহত সেন্টু মিয়াকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, এলাকাবাসী অভিযুক্ত ইউনুছ আলীকে আটক করে গণপিটুনি দিয়ে দড়ি দিয়ে বেধে পুলিশে সোপর্দ করে।
নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ