Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

মায়ের সামনে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় জমাজমির বিরোধের জেরে মায়ের সামনে ছোট ভাইয়ের ধারালো ছুরির আঘাতে রবিউল আলম (৪২) নামের বড় ভাই খুন হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের লালগছ গ্রামে এ ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে খুনি ছোট ভাই ফিরোজ আলম পলাতক রয়েছে। নিহত রবিউল শারাফত আলীর পুত্র।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, রবিউল পঞ্চগড় শহরের বাড়িতে বসবাস করছিলো। তাদের দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিষয়ে ভাইদের মধ্যে বিরোধ চলছিল। এতে বড় ভাইয়ের প্রতি ক্ষীপ্ত ছিল ছোট ভাই ফিরোজ আলম। তাই তাকে হত্যার উদ্দেশে পূর্ব পরিকল্পিত ভাবে বাজার থেকে ধারালো একটি ছুরি এনে রাখে। মঙ্গলবার রবিউল গ্রামের বাড়িতে আসলে দেখে রবিউল খাবার টেবিলে রাতে ভাত খাচ্ছে। তাদের ম্যধ্যে আবার ঝগড়া সৃষ্টি হয়। পরে খাবার খেতে বসলে ছোট ভাই ফিরোজ সেই ছুড়ি দিয়ে এলোপাথাড়ি ঘাড়ে ও শরীরের বিভিন্ন অংশে কোপাতে থাকে। ছোট ভাইয়ের অতর্কিত হামলায় রবিউল চিৎকার করলে পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক ডা. কাউছার আহাম্মেদ তাকে মৃত ঘোষনা করেন। চিকিৎসক জানান, ছুরির আঘাতে মাথা, ঘাড় ও হাতে গভীর ক্ষত হয়ে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

বুড়াবুড়ি ইউপি চেয়ারম্যান তারেক হোসেন জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে। তবে দীর্ঘদিন ধরেই পারিবারিক ভাবেই তাদের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এ ঘটনায় আরেক বড় ভাই রফিকুল ইসলাম বাদী হয়ে তেঁতুলিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ বিষয়ে মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই তার আগেই তারা রবিউলকে আহত অবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আসামি ফিরোজ আলম পলাতক রয়েছেন তাকে আটকে পুলিশ মাঠে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ