Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

পশ্চিমবঙ্গে তৃণমূলের মন্ত্রী গিয়াসউদ্দিনের ওপর বিজেপির হামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৯:৫৩ এএম

ভারতের পশ্চিমবঙ্গে তৃণমূল প্রার্থী ও সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা বিজেপি কর্মী-সমর্থকদের হামলার শিকার হয়েছেন। হামলাকারীদের লাঠির আঘাতে তার মাথা ফেটে গেছে। তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যায় কলকাতা থেকে বাড়ি ফেরার পথে পশ্চিমবঙ্গের রাজারহাটে হামলার শিকার হন তিনি।
তৃণমূলের অভিযোগ, বিজেপির কর্মী-সমর্থকরা গিয়াসউদ্দিন মোল্লার উপর হামলা করেছে। তবে এ অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। এ ঘটনায় উত্তপ্ত রয়েছে এলাকার পরিস্থিতি।
গিয়াসউদ্দিন মোল্লা মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। মঙ্গলবার (৬ এপ্রিল) এই কেন্দ্রের ভোটগ্রহণ হয়। সেখানে উস্তি থানার দিয়ারক এলাকায় বুধবার সকালে বোমা হামলার ঘটনা ঘটে। এদিন সন্ধ্যায় রাজারহাটের কাছে গাড়ি থামিয়ে ঘটনাস্থলে যান গিয়াসউদ্দিন মোল্লা।
মগরাহাট পশ্চিম যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি ইমরান হাসানের অভিযোগ, সে সময় স্থানীয় পার্টি অফিস থেকে বিজেপির কর্মীরা লাঠি হাতে বেরিয়ে আসে। এরপর গিয়াসউদ্দিন মোল্লার মাথায় আঘাত করে। তার গাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
তবে বিজেপির অভিযোগ, উস্তি থানার দিয়ারক এলাকায় বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালায় তৃণমূল কর্মীরা। বুধবার সকালে আক্রান্ত কর্মীর বাড়িতে যান বিজেপি নেতারা। ফেরার পথে তাদের লক্ষ্য করে বোমা ছোড়ে তৃণমূল কর্মীরা।
বিজেপির ডায়মন্ডহারবার সাংগঠনিক জেলার সহ-সভাপতি সুফল ঘাঁটুর অভিযোগ, এই ঘটনার জন্য তৃণমূল প্রার্থী নিজেই দায়ী। সূত্র: সংবাদ প্রতিদিন, আনন্দবাজার



 

Show all comments
  • Jack+Ali ৮ এপ্রিল, ২০২১, ১১:২৮ এএম says : 0
    They have learned from us.
    Total Reply(0) Reply
  • Habibullah ৮ এপ্রিল, ২০২১, ৪:৩৩ পিএম says : 0
    Mutkhor Kosai modi Bangladesh theke shikka nise.
    Total Reply(0) Reply
  • Hasina ৮ এপ্রিল, ২০২১, ১১:২৪ পিএম says : 0
    BJP shob jongi
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশ্চিম বঙ্গ


আরও
আরও পড়ুন