Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

ইসলামের টানে অভিনয় ছাড়লেন ভারতীয় অভিনেতা শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১২:৩৭ পিএম

প্রায়ই শোনা যায় অনেক তারকাই শোবিজ ত্যাগ করার ঘোষণা দেন। কেউ ব্যবসা বা পারিবারিক কারণে৷ কেউ আবার ধর্ম কর্মে মন দিতে এ সিদ্ধান্ত নেন৷ জনপ্রিয়তার শিখরে থাকা অবস্থায় ইসলাম ধর্মকে পুরোপুরিভাবে অনুসরণ করতে লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতকে বিদায় জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী জাইরা ওয়াসিম ও সানা খান। এবার একই ঘোষণা দিলেন ভারতীয় টিভি অভিনেতা শাকিব খান। অভিনয়কে চিরদিনের মতো বিদায় জানিয়েছেন বলে সোশাল মিডিয়ায় ঘোষণা দিয়েছেন তিনি।

সোশাল মিডিয়ায় তিনি লেখেন, ‘আমার হাতে কাজ না থাকায় অভিনয় ছেড়েছি বিষয়টি এমন না। আমার হাতে বেশ ভালো কিছু প্রজেক্ট আছে। কিন্তু এতে আল্লাহ ইচ্ছা নেই। এর চেয়ে ভালো কিছু আল্লাহ আমার জন্য রেখেছেন। ইনশাআল্লাহ।’

তিনি আরও লেখেন, ‘আল্লাহ শ্রেষ্ঠ পরিকল্পনাকারী। আমি পরিশ্রম করেছি, অতি অল্প সময়ে আমি নাম করেছি এবং ফ্যান-ফলোয়ার পেয়েছি। কিন্তু এ তো শুধু দুনিয়ার জন্য, আখেরাতের জন্য তো কিছুই করিনি।’

স্ট্যাটাসের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন শাকিব। সেখানে দেখা যাচ্ছে টুপি পরে কোরআন মাজীদ হাতে দাঁড়িয়ে আছেন তিনি।

১৫ বছরের ক্যারিয়ার ছুড়ে ফেলে ২০২০ সালের ৮ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে এক দীর্ঘ বার্তায় সানা খান বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছিলেন এবং জানিয়েছিলেন ইসলামের পথে চলতে চান তিনি। এরআগে ২০১৯ সালে জুন মাসে বলিউড ছাড়ার সিদ্ধান্ত নেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম। শুধু তাই নয়- পুরনো সব ছবি ডিলিট করে দিয়ে দেন নিজের অ্যাকাউন্ট থেকে।

বলিউড অভিনেত্রী জাইরা ওয়াসিম ও সানা খানের শোবিজ ত্যাগ করা নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছে। এবার শাকিবের এই ঘোষণাতেও বেশ শোরগোল পড়েছে ভারতীয় মিডয়াতে। অনেকে হতাশাও প্রকাশ করেছেন এ নিয়ে। এদিকে এই অভিনেতা ভক্তদের উদ্দেশে বলেছেন, ইচ্ছা বা অনিচ্ছাকৃতভাবে কারও মনে কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দিতে।



 

Show all comments
  • labany ১১ এপ্রিল, ২০২১, ৪:৪৭ পিএম says : 0
    আলহামদু লিল্লাহ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ