Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাজীগঞ্জে করোনা উপসর্গে মাদ্রাসা অধ্যক্ষের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ২:৩৯ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মাদ্রাসা অধ্যক্ষ মোঃ শফিকুর রহমানের( ৮)মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার রাতে হাজিগঞ্জ উপজেলার বলাখাল নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি--রাজিউন)।

বৃহস্পতিবার(৮ এপ্রিল) সকালে রামচন্দ্রপুর কাসেমিয়া সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে মরহুমের পৈত্রিক গ্রাম ফরিদগঞ্জ উপজেলার আষ্টা মজুমদার বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি ওই বাড়ির মরহুম আফসার উদ্দিনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

রামচন্দ্রপুর কাসেমিয়া সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ শফিকুর রহমানের ছোট ছেলে মোহাম্মদ সিয়াম জানান, গত ৪/৫ দিন ধরে তার বাবা সর্দি-কাশি ও জ্বরে ভুগছিলেন। মঙ্গলবার থেকে তার খুব বেশি কাশি দেখা দেয়। বুধবার শ্বাসকষ্ট দেখা দিলে তিনি অচেতন হয়ে পড়েন। পরে চিকিৎসক বাসায় এসে তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ