Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

নিজেকে ওটিটির বচ্চন বললেন অভিষেক!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৪:০১ পিএম

স্টক ব্রোকার হর্ষদ মেহতার জীবনের ওপর তৈরি ছবি অভিষেক বচ্চন অভিনীত 'দ্য বিগ বুল' আজ মুক্তি পাচ্ছে ডিজনি হটস্টারে। তার আগে ছবির প্রমোশনে একটি সংবাদ মাধ্যমে নিজেকে 'ওটিটির বচ্চন' বলে মন্তব্য করেন অমিতাভ-পুত্র। তিনি বলেন, "গত ৬ থেকে ৮ মাস আমি যতটা ব্যস্ত ছিলাম। ততটা ব্যস্ত গত এক শতাব্দীতে আমি ছিলাম না।" আর সেই পরিপ্রেক্ষিতে তার মন্তব্য বলেও জানান অভিষেক।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, "টেলিভিশন, ডিজিটাল এবং সিনেমা, প্রত্যেকটা মাধ্যমেই গল্প বলার ক্ষেত্রে আলাদা পথ রয়েছে। ডিজিটাল মাধ্যমে গল্প বলার ক্ষেত্রে সব থেকে বড় সমস্যার সম্মুখীন হতে হয়েছিল কুকি গুলাটিকে। ছবিটি ৭০ মিলিমিটার স্ক্রিনের কথা মাথায় রেখে বানাতে হয়েছে তাকে। কারণ করোনার জন্য পরিস্থিতি জটিল। তাই তাকে গল্প বলার ক্ষেত্রে ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্মের কথা মাথায় রাখতে হয়েছিল।

তিনি আরো বলেন, "লোকেরা যখন ছবিটি বিভিন্ন প্ল্যাটফর্মে দেখেন, তারা আলাদা মনোভাব নিয়ে যান। অতএব, এগুলি তিনটি সম্পূর্ণ আলাদা বিষয় কথা মাথায় রেখে তৈরি করা হয়। তাই আমি মনে করি প্রত্যেকের জন্য জায়গা রয়েছে, আমি মনে করি ডিজিটাল মাধ্যম হল আগামীর ভবিষ্যত তবে খুব শিগগিরই এই ওটিটি মাধ্যম সিনেমা হলগুলির সমান্তরাল হিসেবে উঠে আসতে চলেছে।"

কুকি গুলাটি পরিচালিত ‘বিগ বুল’-এ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন। ‘বিগ বুল’ প্রযোজনা করেছেন আরও একজন অভিনেতা অজয় দেবগণ। ছবির প্রযোজক অজয় দেবগণের কণ্ঠে শুরু হয় ট্রেলার। অজয় দেবগণ বলতে থাকেন, ‘ছোট বাড়িতে জন্ম হওয়া মানুষজনকে বেশিরভাগ সময় বড় স্বপ্ন দেখতে মানা করে দেয় এই পৃথিবী। এই কারণে ও নিজের পৃথিবী তৈরি করে নেয়। দ্য বিগ বুল, মাদার অফ অল স্ক্যামস।’

২০২০ সালে ‘ব্রেথ’ ছবির মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে ডেবিউ হয় অভিষেকের। এছাড়াও, ‘সন অফ সয়েল’ এবং অনুরাগ বসুর ‘লুডো’ ছবিতে কাজ করেছেন তিনি। আজ ডিজনি হটস্টারে মুক্তি পেতে চলেছে 'দ্য বিগ বুল'।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন