Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

দুর্বৃত্তের আগুন থেকে অল্পের জন্য বেঁচে গেলেন ঘুমন্ত ব্যবসায়ী

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৪:৫৬ পিএম

ঝালকাঠির রাজাপুরে দুর্বৃত্তের দেওয়া আগুনে মালামালসহ একটি দোকান পুড়ে গেছে। অল্পের জন্যে বেঁচে গেছেন দোকানের মালিক আবদুর রব ফরাজী (৬৫)। বুধবার রাতে উপজেলার বড় কৈবর্তখালী গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে তাঁর দুই লাখ টাকার ক্ষতি হয়েছে। তাকে মেরে ফেলার জন্যই বাইরে থেকে দরজায় রশি বেধে আগুন দেওয়া হয়েছিল বলে রব ফরাজী অভিযোগ করেন।
স্থানীয়রা জানায়, বুধবার রাতে আবদুর রব ফরাজী তাঁর দোকান বন্ধ করে ভেতরেই ঘুমিয়ে পড়েন। এ সুযোগে রাত দেড়টার দিকে দুর্বৃত্তরা বাইরে থেকে দরজা রশি দিয়ে বেধে পেট্রোল দিয়ে আগুন দেয়। স্থানীয় লোকজন দোকানে আগুন দেখতে পেয়ে চিৎকার শুরু করে। দোকানের মধ্যে আটকা পড়া বৃদ্ধ ব্যবসায়ীর চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। তারা পানি ঢেলে আগুন নেভানোর চেষ্টা করে। ততক্ষণে মালামালসহ দোকানটি পুড়ে যায়। এতে দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে রব ফরাজী দাবি করেন। তাকে হত্যার উদ্দেশ্যেই দোকানে আগুন দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ