Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

সাড়ে ২৩ কোটি টাকা জিতলেন বাংলাদেশি শাহেদ আহমদ

আবুধাবি বিগ টিকিট র‍্যাফেল ড্র

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৭:৪০ পিএম

আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরের ডিউটি ফ্রী’র বিগ টিকেট র‌্যাফেল ড্রতে ১০ মিলিয়ন দিরহাম জিতেছেন এক বাংলাদেশি। সৌভাগ্যবান ওই ব্যক্তির নাম শাহেদ আহমদ (৫৫)। তার বাবার নাম মৌলভী ফয়েজ। বাড়ি চট্রগ্রামে। গত শনিবার অনুষ্ঠিত র‌্যাফেল ড্রতে প্রথম পুরস্কার ১০ মিলিয়ন দিরহাম যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৩ কোটি ৫০ লাখ টাকা পান তিনি। গত বুধবার মধ্যপ্রাচ্য ভিত্তিক গালফ নিউজ বিজয়ী শাহেদ আহমদের ছবি দিয়ে এ তথ্য জানায়।

শাহেদ আহমদ আবুধাবির গ্রীন সিটি আলআইনে গ্যারেজ ব্যবসায়ী। ১৫ বছর বয়সে আরব আমিরাতে আসেন তিনি। ১৯৯২ সালে আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরে প্রথম চালু হয় এ বিগ টিকেট র‌্যাফেল ড্র। তার মতে, ভাগ্য এক সময় ধরা দেবেই। তাই এমন আশাতেই গত ৩৫ বছর ধরে লটারির টিকেট কিনে আসছিলেন তিনি। তবে এবারই প্রথম জিতেছেন এবং টিকেটটি একাই কিনেছেন বলে জানান তিনি। তিন পুত্র ও এক কন্যার জনক শাহেদ আহমদ জানান, এ অর্থ দিয়ে তিনি দেশে একটি বাড়ি করবেন। স্ত্রী ও সন্তানদের আমিরাতে নিজের কাছে নিয়ে আসার পাশাপাশি আমিরাতে ব্যবসা বড় করবেন এবং সন্তানদের পড়ালেখায় খরচ করবেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবুধাবিতে র‍্যাফেল ড্র
আরও পড়ুন