Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অল্পের জন্য রক্ষা পেল ট্রেন ও যাত্রীরা

কুমারখালীতে রেলব্রিজের স্লিপারে আগুন

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

কুষ্টিয়ার কুমারখালীর গড়াই নদীর ওপর রেলব্রিজের স্লিপারে আগুন লেগে ধোঁয়া উড়তে থাকে। খবর পেয়ে সেখানে দ্রুত পৌছায় ফায়ার সার্ভিরের কর্মিরা। তারা পানি দিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। এতে অল্পের জন্য রক্ষা পেল মালবাহী ট্রেন ও যাত্রীরা।

গতকাল সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, গড়াই রেলব্রিজে ধোঁয়া উড়তে দেখা যায়। তখন ট্রিপল নাইনে ফোন দিয়ে কুমারখালী ফায়ার সার্ভিস খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মিরা সেখানে দ্রুত পৌছায় এবং আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। পরে রেল কর্তৃপক্ষের লোকজন এসে রেল যোগাযোগ কিছুক্ষণের জন্য বন্ধ করে রাখেন এবং আগুনে পুড়ে যাওয়া স্লিপার পাল্টে দেয়ার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়। এ ব্যাপারে কুমারখালী ফারায় সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হালিম জানান, সকালে খবর পেয়ে তারা দ্রুত ছুটে যান এবং স্লিপারের আগুন নিয়ন্ত্রনে আসেন। একটি স্লিপারে আগুন লেগেছিল জানিয়ে তিনি বলেন, স্লিপারটা অনেক পুরনো, হয়ত ফেলে রাখা কাগজে আগুন লেগে স্লিপারটিতে আগুন লেগে যায়। তবে নাশকতার কোন আলামত দেখা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্লিপারে আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ