Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মেঘনায় পণ্যসহ ট্রলারডুবি

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

চট্টগ্রামের ফিশারিঘাট থেকে নোয়াখালীর হাতিয়া যাওয়ার পথে আল্লাহরদান-১ নামে পণ্যবোঝাই একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। তবে এ দুর্ঘটনায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি। গতকাল বৃহস্পতিবার ভোর ৫টার দিকে চট্টগ্রাম থেকে হাতিয়া যাওয়ার পথে বঙ্গোপসাগরের হাতিয়া সীমানায় প্রচন্ড বাতাসের কবলে পড়ে ইঞ্জিনে ক্রটি দেখা দিলে এ দুর্ঘটনা ঘটে।

ট্রলারটির মালিক মোহাম্মদ হেলাল উদ্দিন জানান, গত বুধবার রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম থেকে হাতিয়ার ওছখালী বাজারের ব্যবসায়ীদের মুদি মালামাল, সিমেন্ট, রড ও টিন বোঝাই করে ট্রলারটি হাতিয়ার উদ্দেশে যাত্রা করে। ট্রলারটি ভোর পৌনে পাঁচটার দিকে বঙ্গোপসাগরের চট্টগ্রাম সীমানা থেকে হাতিয়া সীমানায় প্রবেশের কিছুক্ষণ পর প্রচন্ড কবলে পড়ে এবং ইঞ্জিনে ত্রæটি দেখা দেয়। এক পর্যায়ে ট্রলারটি পানিতে ডুবে যায়। হাতিয়া থানার ওসি আবুল খায়ের বলেন, ডুবে যাওয়া ট্রলারের সারেংসহ ট্রলারে থাকা আটজন লাইফ জ্যাকেট পরে সাগরে ভাসতে থাকেন। পরে সাগরে থাকা অন্য জেলেরা তাদের উদ্ধার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পণ্যসহ ট্রলারডুবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ