Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

হাটহাজারী থানায় ভাঙচুরের মামলায় গ্রেফতার ৪ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৯:৩৩ পিএম

চট্টগ্রামের হাটহাজারী থানা ভাঙচুরের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে এমন তথ্য জানান জেলা পুলিশের কর্মকর্তারা। জেলার অতিরিক্ত পুলিশ সুপার আফজারুল হক টুটুল সাংবাদিকদের বলেন হাটহাজারীতে প্রতিদিন আসামি গ্রেফতার করা হচ্ছে। থানা ভাংচুর মামলায় আজ চারজনকে গ্রেফতার করা হয়েছে। ওই চারজন হেফাজেতের কর্মী বা মাদ্রাসার ছাত্র নয়। থানা ভাংচুর মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে ২৬ মার্চ হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল চলাকালে পুলিশের সঙ্গে সংঘর্ষে চারজন নিহত এবং অর্ধশতাধিক আহত হন। ওইদিন থানায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। তখন আরো কিছু সরকারি স্থাপনা ভাঙচুর করা হয়। এসব ঘটনায় ৩০ মার্চ রাতে থানায় ৬টি মামলা দায়ের করা হয়েছে। হাটহাজারী থানায় ভূমি অফিসে ভাঙচুর ও আগুন দেওয়ার ঘটনায় দুটি মামলা হয়েছে। এ ছাড়া হাটহাজারী থানায় হামলা ও ভাঙচুর, পুলিশ সদস্যকে আক্রমণ, স্থানীয় অস্ত্র ব্যবহারের জন্য এবং উপজেলা ডাকবাংলো ভাঙচুর ও আগুন দেওয়ার অভিযোগে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ