Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফের ২ ম্যাচ নিষিদ্ধ নেইমার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

লিলের বিপক্ষে লাল কার্ড দেখা নেইমারকে নিষিদ্ধ করা হয়েছে দুই ম্যাচে। লিগ ওয়ানে স্ত্রাসবুর ও সেন্ট ইতিয়েনের বিপক্ষে এই তারকা ফরোয়ার্ডকে পাবে না পিএসজি। ফরাসি লিগ কর্তৃপক্ষ নেইমারকে তিন ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে, তবে স্থগিত থাকবে এক ম্যাচের শাস্তি।
ফ্রেঞ্চ লিগ ওয়ানে ঘরের মাঠে গত শনিবার লিলের বিপক্ষে ১-০ গোলে হারা ম্যাচের শেষ দিকে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন নেইমার। সেই ঘটনায় বুধবার তার শাস্তির কথা জানায় ফরাসি ফুটবল কর্তৃপক্ষ। ম্যাচের নির্ধারিত সময়ের শেষ মিনিটে লিলের ডিফেন্ডার তিয়াগোর চ্যালেঞ্জে পড়ে যান নেইমার। মাঠের বাইরে তিয়াগোকে ধাক্কা মেরে হলুদ কার্ড দেখেন তিনি। ঘটনাটিকে কেন্দ্র করে মাঠে ছড়ায় উত্তেজনা। পরে তিয়াগোকেও লাল কার্ড দেখান রেফারি।
আগামীকাল স্ত্রাসবুরের মাঠে খেলবে পিএসজি। আগামী ১৮ এপ্রিল ঘরের মাঠে ফরাসি চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ সেন্ট ইতিয়েন। নেইমার মতো একই শাস্তি পেয়েছেন তিয়াগোও।
দুই মাসের বেশি সময় পর চোট কাটিয়ে লিল ম্যাচ দিয়ে লিগ ওয়ানে শুরুর একাদশে ফেরেন নেইমার। সেটা সুখকর হয়নি তার জন্য। এই প্রতিযোগিতায় সবশেষ ১৫ ম্যাচে ব্রাজিলিয়ান তারকা তৃতীয়বার দেখেন লাল কার্ড। গত সেপ্টেম্বরেও মার্সেইয়ের বিপক্ষে একটি ফাউলকে কেন্দ্র করে ঘটে যাওয়া অনাকাক্সিক্ষত ঘটনায় লাল কার্ড দেখে দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন বার্সেলোনার সাবেক এই ফরোয়ার্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিষিদ্ধ নেইমার
আরও পড়ুন