Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় গোয়েন্দা কর্মকর্তার মৃত্যু, চালক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৯:৪৬ পিএম

নগরীতে কাভার্ডভ্যানের ধাক্কায় প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদফতরের (ডিজিএফআই) কর্মকর্তা মিনহাজুল ইসলাম নিহতের ঘটনায় চালককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মো. শহিদুল (২৭) সিরাজগঞ্জ সদর থানার রানী গ্রাম এলাকার রমজান আলীর ছেলে। তিনি ওসমান লজিস্টিক নামের একটি প্রতিষ্ঠানের কাভার্ডভ্যানের চালক ছিলেন। বৃহস্পতিবার তাকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে শ্যোন এরেস্ট দেখানোর আবেদন করা হয়েছে।

এর আগে বুধবার মো. শহিদুলকে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানায় পুলিশ ৫৪ ধারায় গ্রেফতার করে। বৃহস্পতিবার কোতোয়ালী থানার জিডি (নম্বর ৫৮১) মূলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মিনহাজুল ইসলাম নিহতের ঘটনায় বন্দর থানার মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল্লাহ আল নোমান শ্যোন এরেস্ট দেখানোর আবেদন করেন।

গত রোববার নগরীর সল্টগোলা মোড়ে কাভার্ডভ্যানের ধাক্কায় ডিজিএফআই কর্মকর্তা মিনহাজুল ইসলাম গুরুতর আহত হন। নেভি হাসপাতালে মারা যান তিনি। মিনহাজুল ইসলাম বন্দর ডেস্কে ডিজিএফআইয়ের চিফ পেটি অফিসার পদে কর্মরত ছিলেন। তিনি নৌবাহিনীর সদস্য ছিলেন। বাড়ি নওগাঁ জেলার আত্রাই উপজেলার শিমুল কুচিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ