Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বন্দরে যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় আধিপত্য বিস্তার ও ড্রেজার ব্যবসাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে জুয়েল মিয়া নামে (২৫) এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহত জুয়েল মিয়া উপজেলার মদনপুর ইউনিয়নের আন্দিরপাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে। গত বুধবার রাত আনুমানিক ১০টার দিকে মদনপুর ইউনিয়নের সাইরাগার্ডেন এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য ও একই এলাকায় দুটি ড্রেজারের লাইন স্থাপন নিয়ে আলিম বাহিনী এবং নিহত জুয়েলের পিতা আনোয়ার বাহিনীর মাঝে বিরোধ চলে আসছিল। এরই জেরে আলিম বাহিনী জুয়েল বাহিনীর ওপর হামলা করে। এ সময় আলিমের লোকেরা জুয়েলকে কুপিয়ে তার বাম হাত বিচ্ছিন্ন করে নিয়ে গেলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ ঘটনায় উভয়পক্ষের আরো কমপক্ষে ১০জন আহত হয়।

জানা যায়, গত বুধবার রাতে সাইরাগার্ডেনে পার্টি করার জন্য একটি পক্ষ একত্রিত হলে অপরপক্ষ খবর পেয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় পিস্তলের গুলি বর্ষণের ঘটনাও ঘটে এবং একটি প্রাইভেটকার ভাঙচুর করা হয়। পরবর্তীতে দুই বাহিনীর সশস্ত্র মহড়ায় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. বিল্লাল হোসেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ (খ) সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. বিল্লাল হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষ হলে ঘটনাস্থলে এক যুবক নিহত হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবককে কুপিয়ে হত্যা

১৬ আগস্ট, ২০১৬
২০ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ