Inqilab Logo

ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

কক্সবাজার শহরতলীর লিংক রোড থেকে র‍্যাবের হাতে অস্ত্রসহ দুই মাদককারবারী আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১১:০৫ পিএম

শহরের প্রবেশদ্বার লিংকরোডে থেকে একজন অস্ত্রধারী মাদককারবারীসহ দুইজনকে আটক করেছে র‍্যাব। তারা হলেন- কক্সবাজার সদরের ঝিলংজা মুহুরিপাড়ার মোঃ আবদুল্লাহর ছেলে মেহেদী হাসান বাবু (১৭) ও রামুর দক্ষিণ মিঠাছড়ি কাইম্যারঘানো এলাকার আবদুল করিমের ছেলে মোঃ তারেকুল ইসলাম (১৯)। বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকাল সাড়ে তিন দিকে অভিযান চালানো হয়। এসময় একটি টি দেশীয় অস্ত্র, দুই রাউন্ড তাজা কার্তুজ ও চার হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানায় র‍্যাব।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী বৃহস্পতিবার রাত ৯টার দিকে জানান, র‍্যাব জানতে পারে যে, কতিপয় মাদককারবারী লিংকরোডে মেরিন সিটিক্সের সামনে ইয়াবা ক্রয়-বিক্রি করছে।

র‍্যাবের একটি দল সেখানে পৌঁছালে ০৮/১০ জন সংঘবদ্ধ অস্ত্রধারী মাদককারবারীরা র‍্যাব সদস্যদের লক্ষ করে গুলিবর্ষণ শুরু করে। র‍্যাব সদস্যরাও আত্মরক্ষার লক্ষ্যে পাল্টা গুলি করলে গুলিবিদ্ধ অবস্থায় মেহেদী হাসান বা তার সহযোগী মোঃ তারেকুল ইসলামকে আটক করা হয়।

এসময় তাদের নিকট থেকে ১ টি দেশীয় অস্ত্র, ২ রাউন্ড তাজা কার্তুজ ও চার হাজার ইয়াবা উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ মাদককারবারী মেহেদী হাসান বাবুকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ