Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

করোনা মুক্ত হলেন গোবিন্দ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১০:০৬ এএম

কয়েক দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউড অভিনেতা গোবিন্দ। বাসাতেই ‘কোয়ারেন্টাইন’-এ ছিলেন তিনি। বৃহস্পতিবার (৮ এপ্রিল) তার কোভিড টেস্টের রিপোর্ট এসেছে। তিনি করোনা মুক্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই কথা জানিয়েছেন অভিনেতা গোবিন্দ।

গোবিন্দ একটা বুমেরাং ভিডিও করে তার কোভিড নেগেটিভের কথা তিনি তার সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। ভিডিওটি মজার, ঘর থেকে বাইরে বেরিয়ে আসছেন তিনি। এই ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, “আমি এসে গেছি, কোভিড টেস্ট নেগেটিভ।” তার স্ত্রী সুনীতাও কিছুদিন আগেই করোনা মুক্ত হয়েছেন। পরিবারের অন্যান্য সদস্যরাও কোভিড নেগেটিভ। স্বাভাবিকভাবেই খুশি গোবিন্দ।

সম্প্রতি অক্ষয় কুমার, আলিয়া ভাট, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ,আমির খান সকলেই করোনায় আক্রান্ত। সদ্যই করোনা মুক্ত হয়েছেন রণবীর কাপুর, সঞ্জয় লীলা ভানসালী। বলিউডে অনেকেই কোভিড ভ্যাকসিনও নিতে শুরু করেছেন। অমিতাভ বচ্চন, শর্মিলা ঠাকুর, সালমান খান, রাকেশ রোশন, অনুপম খের, সাইফ আলি খান এবং আরো অনেকেই করোনার টিকা নিয়েছেন।

প্রসঙ্গত সমগ্র ভারতেই টিকাকরণের পাশাপাশি সংক্রমণের সংখ্যাও বাড়ছে। মহারাষ্ট্রের অবস্থা বেশ শোচনীয়। ৩০ এপ্রিল পর্যন্ত লক ডাউন চলছে। রাতে কার্ফু জারি করা হয়েছে। অনেক প্রযোজকই সিনেমা রিলিজ পিছিয়ে দিচ্ছেন। গোবিন্দ সোশ্যাল মিডিয়ায় সবাইকে সর্তকতা অবলম্বন করার জন্য অনুরোধ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ