Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রথমবারের মতো আমিরাত-ইসরাইল রুটে ইতিহাদের ফ্লাইট চালু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১০:২৩ এএম

প্রথমবারের মতো আমিরাত-ইসরাইল রুটে ফ্লাইট চালু করেছে আন্তর্জাতিক বিমান সংস্থা ইতিহাদ এয়ারওয়েজ। গত ৬ এপ্রিল আবুধাবি থেকে ইতিহাদ এয়ারওয়েজের ইওয়াই-৫৯৬ বিমানটি উড্ডয়ণের তিন ঘণ্টা ২০ মিনিট পর ইসরাইলের বেন গুরিয়ন বিমানবন্দরে এসে পৌঁছে।

বেন গুরিয়ন বিমানবন্দরে এসে পৌঁছালে বিমানটিকে জলকামান দিয়ে স্বাগত জানানো হয়। আবুধাবি থেকে ইসরাইলের কোনো বিমানবন্দরে ইতিহাদ এয়ারওয়েজ এটাই প্রথম বাণিজ্যিক ফ্লাইট।

ইতিহাদ এয়ারওয়েজের প্রথম ফ্লাইটটিতে আমিরাতে ইসরাইলের রাষ্ট্রদূত এইতান নায়েহ এবং ইসরাইলে নিযুক্ত আমিরাতের রাষ্ট্রদূত মোহাম্মেদ আল-খাজা ভ্রমণ করেন। সম্প্রতি দেশ দুটির মধ্যে সম্পর্ক স্বাভাবিক হওয়ার পর বিমান চলাচলসহ ব্যবসা-বাণিজ্য চালু হয়। সূত্র : আল জাজিরা



 

Show all comments
  • Jack+Ali ৯ এপ্রিল, ২০২১, ১১:৪৪ এএম says : 1
    How come muslim have relationship with cancerous Israel, they illegally occupied Palestinian Land and every day they are occupying Palestinian land, demolishing their house, killing them, arresting them, other day barbarian Israel destroyed Palestinian peoples 10,000 olive trees, Gaza is an open jail, they are committing so many heinous crime but these so called muslim murtard government don't fight for Palestinian people rather they are helping Israel to wipe out Palestinian people from their own Land. May Allah's curse upon them. Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমিরাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ