Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

বলিউড পেরিয়ে হলিউডে ফারহান আখতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১০:৫৫ এএম

ফারহান আখতারের ফ্যানদের জন্য সুখবর। তিনি এবার বলিউড পেরিয়ে হলিউডে। বিশ্বের অন্যতম বড় আমেরিকান প্রযোজনা সংস্থা মার্ভেল স্টুডিয়োর একটি ছবিতে অভিনয় করছেন ফারহান। যদিও এই ছবি নিয়ে এখনই কিছু বলতে চান না তিনি। গোপনে তিনি মুম্বাই ছেড়েছেন এই ছবির শুটিংয়ের জন্য।

ফারহানের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন তিনি এখন ব্যাংককে। ফারহান চুপিসারে শুটিং শুরু করে দিয়েছেন। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করছেন আন্তর্জাতিক শিল্পীরা। তবে মার্ভেল স্টুডিয়োর এই ছবিতে তিনি কোন চরিত্রে অভিনয় করছেন বা ছবির বিষয় কী তা নিয়ে ছবির কলাকুশলীরা কিছুই জানায়নি। ফারহান আখতার শুধু একজন অভিনেতা নন, তিনি পরিচালক,লেখক এবং গায়কও। তবে মার্ভেল স্টুডিয়োর ছবিতে এই সুযোগ নিঃসন্দেহে তার ক্যারিয়ারকে আরো সমৃদ্ধ করলো।

এদিকে ফারহানের নতুন ছবি ‘তুফান’ খুব শীঘ্রই ওটিটিতে স্ট্রিমিং করবে। এই ছবিতে একজন বক্সারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। ছবিটির পরিচালনায় রাকেশ ওমপ্রকাশ মেহরা। ফারহান ছাড়াও ‘তুফান’-এ আছেন ম্রুনাল ঠাকুর এবং পরেশ রাওয়াল। পরিচালক রাকেশ ওমপ্রকাশের সঙ্গে ফারহান আখতারের এটি দ্বিতীয় কাজ। এর আগে দু’জনে ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। সদ্যই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। ট্রেলার মুক্তির পরেই গোটা বলিউড সোশ্যল মিডিয়ায় শুভেচ্ছা জানাতে শুরু করে। শাহরুখ খান থেকে হৃত্বিক রোশন সকলেই ট্রেলার দেখে অভিভূত। সবাই সোশ্যাল মিডিয়ায় ‘তুফান’ টিমকে অভিনন্দন জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ