Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাল্যবিবাহ বন্ধে কাজী ও পুরোহিতদের শপথ

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে বাল্যবিবাহ রেজিস্ট্রি না করতে কাজী ও পুরোহিতদের শপথ বাক্য পাঠ করালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।
উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার কাজী ও পুরোহিতগণদের নিয়ে বাল্যবিবাহ বন্ধে আয়োজিত এক সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদ এ শপথ বাক্য পাঠ করান।
গতকাল রোববার দুপুরে উপজেলা পরিষদ মিলনাতনে অনুষ্ঠিত এ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোছা. নাদিরা আখতার, সাব-রেজিস্ট্রার খন্দকার গোলাম কবির, পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আহসান হাসিব খান প্রমুখ। নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদ মেয়েদের ১৮বছর পূর্ণ না হওয়ার একদিন আগেও কাজী ও পুরোহিতদের বিবাহ রেজিস্ট্রি না করার শপথ করিয়ে, নিজ নিজ এলাকার বাইরে গিয়ে বিবাহ রেজিস্ট্রি না করার নির্দেশ দেন। সভায় বাল্যবিবাহের ফলে সমাজে কি কি অসুবিধার সৃষ্টি হয় তা প্রমান্য চিত্রের মাধ্যমে প্রজেক্টরে উপস্থাপন করেন উপজেলা টেকনিশিয়ান মো. শাহ আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাল্যবিবাহ বন্ধে কাজী ও পুরোহিতদের শপথ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ