Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

মুকুট নিয়ে টানাটানি: গ্রেফতার হলেন সাবেক ‘মিসেস শ্রীলঙ্কা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ২:৪৫ পিএম

শ্রীলঙ্কার সবচেয়ে বড় সুন্দরী প্রতিযোগিতার পুরস্কার মঞ্চে এ বছরের মিসেস শ্রীলঙ্কান বিজয়ী পুষ্পিকা ডি সিলভার মাথা থেকে মুকুট ছিনিয়ে নিয়ে রানার আপের মাথায় পরিয়ে দেন দুই আসর আগের বিজয়ী ক্যারোলিন জুরি। ‘মিসেস শ্রীলঙ্কা’ খেতাব অর্জন করা পুষ্পিকা ডি সিলভার সঙ্গে এমন অসদাচরণ করায় ২০১৯ সালের বিজয়ী ক্যারোলিন জুরিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৮ এপ্রিল) শ্রীলঙ্কা পুলিশের বরাতে এ খবর জানা যায়।

জানা গেছে, ক্যারোলিন জুরি এবং ঘটনায় জড়িত থাকা আরেক মডেল চোলা পদ্মেন্দ্র'কে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে, রোববার পুরস্কার মঞ্চে ভুক্তভোগীকে আঘাত এবং অপরাধমূলক আচরণের অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, গত রোববারে কলম্বোর একটি থিয়েটারে ‘মিসেস শ্রীলঙ্কা’র ফাইনালে অনুষ্ঠানে পুষ্পিকা ডি সিলভাকে ২০২১ সালের বিজয়ী ঘোষণা করা হয়। বিজয়ী পুষ্পিকা ডা সিলভার মাথায় মুকুট পরিয়ে দেন ২০১৯ সালের বিজয়ী ক্যারোলিন জুরি। ‘মিসেস শ্রীলঙ্কা’ খেতাব অর্জনের পর মঞ্চে বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েন পুষ্পিকা ডি সিলভা। ঘোষণার কয়েক মুহূর্ত পরে ২০১৯ সালের বিজয়ী ক্যারোলিন জুরি তার মুকুটটি ছিনিয়ে নেন।

ক্যারোলিন দাবি করেন, ডি সিলভা আসলে ডিভোর্সপ্রাপ্ত। তিনি এই খেতাবের যোগ্য নন। জুরি বলেন, ‘ইতোমধ্যেই বিয়ে হয়েছে এবং বিচ্ছেদ হয়েছে এমন নারীরা নিয়ম অনুযায়ী এ খেতাব পেতে পারেন না। তাই আমি দ্বিতীয় স্থান অধিকারীকে মুকুটটি দিয়ে দিচ্ছি।’

সঙ্গে সঙ্গে পুষ্পিকার মাথা থেকে মুকুট খুলে নিয়ে তা পরিয়ে দেন রানার আপের মাথায়। ঘটনার আকস্মিকতায় পুষ্পিকা কাঁদতে কাঁদতে মঞ্চ ছেড়ে যান। তিনি বিচ্ছেদপ্রাপ্তা নন, বরং স্বামীর থেকে আলাদা থাকেন- বিচারকরা এমন মন্তব্য করে ওই মুকুট ও পদক তাকেই ফিরিয়ে দেন।

পরবর্তীতে ফেসবুক পোস্টে ডি সিলভা বলেন, এই ঘটনায় তিনি মাথায় আঘাত পেয়েছেন। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে যেতে হয়েছে। মিসেস ডি সিলভা আরও জানান, তার সঙ্গে হওয়া ‘অযৌক্তিক ও অপমানজনক’ আচরণের জন্য তিনি আইনি ব্যবস্থা নেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ