Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের মাজদাইর থেকে ডিবি পরিচয়ে ব্যবসায়ী অপহরণ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৩:২৮ পিএম

ফতুল্লার মাসদাইরে নিজ বাসা থেকে গোয়েন্দা(ডিবি)পুলিশের পরিচয়ে তাবলীগ জামায়েত ও এহসান পরিবারের সদস্য আব্দুল ওয়াহিদ(৩৫) কে তুলে নেওয়ার ঘটনা ঘটেছে।আব্দুল ওয়াহিদ মাসদাইর শেরেবাংলা রোডস্থ হাজী শহিদুল্লার পুত্র।

বৃহস্পতিবার (৮এপ্রিল) দিবাগত রাত একটার দিকে তাকে তার ফতুল্লার মাসদাইর শেরেবাংলা রোডস্থ নিজ বাসা থেকে তুলে নেওয়ার ঘটনা ঘটে বলে তার স্বজনরা জানায়।
আব্দুল ওয়াহিদের পরিবারের সদস্যদের দাবী , বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে ৭/৮ জন (তাদের মধ্যো দুই থেকে তিনজন পুলিশের পোষাক পরা আর সবাই সাধারন পোষাক পরা) তাদের বাসায় গিয়ে তার স্বামীকে ঘুম থেকে তুলে নিয়ে যায়।যাবার সময় ডিবি পুলিশ পরিচয়দানকারীরা বলে যায় যে,তার সাথে জরুরী কথা আছে তাই তাক নিয়ে যাওয়া হচ্ছে।খুব তড়িগড়ি করে তাকে বাসা থেকে নিয়ে যাওয়া হয় বলে তারা জানান।

আব্দুল ওয়াহিদের স্ত্রী মোসাম্মৎ ফাতেমা আক্তার জানান,তাকে নিয়ে যাওয়ার পর তার স্বামী তাকে তার ফোন নাম্বার থেকে ফোন করে জানায় যে,কোন সমস্যা নেই। তাকে মামুনুল হকের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।এরপর থেকে তার নাম্বারগুলো বন্ধ পাওয়া যাচ্ছে।রাতে আর বাসায় ফিরে না আসায় তারা জেলা ডিবি পুলিশ কার্যালয়ে গেলে সেখান থেকে তাদেরকে জানানো হয় যে, আব্দুল ওয়াহিদ নামক কাউকে তারা গ্রেফতার করেনি।ফতুল্লা থানা সহ প্রশাসনের বিভিন্ন কার্যালয়ে যোগাযোগ করলে তারা ও জানায় আব্দুল ওয়াহিদ নামক কাউকে গ্রেফতার করা হয়নি।তিনি আরো জানান যে,তার স্বামী কিছুদিন পূ্র্ব মামুনল হকের পক্ষে নিজ ফেইসবুক আইডি থেকে বেশ কিছু পোসৃট করেছিলো।তার স্বামী সামাজিক ও সেবামুলক সংগঠন এহসান পরিবারের সক্রিয় সদস্য ও তাবলীগ জামায়েতের সদস্য।ফতুল্লা থানায় এ বিষয়ে অভিযোগ করতে গেলে তারা তা গ্রহন করেনি বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ