Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

ঘুমধুম সীমান্তে বিজিবি-মাদক কারবারি গোলাগুলি: ১২ কোটি টাকার ইয়াবা উদ্ধার

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৪:০৬ পিএম

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্তে বিজিবি ও মাদক কারবারির মধ্যে গুলাগুলির পর ঘটনাস্থল থেকে চার লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। বুধবার (৮এপ্রিল) রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজুপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কেউ আটক কিংবা আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, একদল ইয়াবা কারবারি মিয়ানমার থেকে বিপূল পরিমাণ ইয়াবার চালান নিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় বিজিবি। এসময় ৮-১০ জন চোরাকারবারি সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশের দিকে আসতে দেখে বিজিবি টহল দল তাদের চ্যালেঞ্জ করলে চোরাকারবারিরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।

বিজিবিও চোরাকারবারিদের লক্ষ্য করে ১৩ রাউন্ড পাল্টা গুলি ছুঁড়লে চোরাকারবারিরা মিয়ানমারের দিকে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে লুঙ্গী মোড়ানো একটি ব্যাগ থেকে চার লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ১২ কোটি টাকা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ