Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

সপরিবারে করোনায় আক্রান্ত অভিনেতা নাসিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৫:১৩ পিএম

সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক ও ছোট পর্দার অভিনেতা আহসান হাবিব নাসিম। চিকিৎসকের পরামর্শে আপাতত বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তারা। আক্রান্ত হওয়ার তথ্য ফেসবুকে পোস্ট দিয়ে নিশ্চিত করেছেন নাসিম নিজেই। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

পরিবারের সকল সদস্যদের নিয়ে তোলা একটি ছবি ফেসবুকে আপলোড দিয়ে আহসান হাবিব নাসিম ক্যাপশনে লিখেন— আমাদের পরীক্ষার রিপোর্ট পজিটিভ। আমরা এটিকে কাটিয়ে উঠব, ইনশাআল্লাহ। আশা করি আপনারা সকলেই এই মহামারীতে যথাযথ সুরক্ষা ও সতর্কতা অবলম্বন করবেন।

জানা যায়, বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে তাদের কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তিনি, তার স্ত্রী ও সন্তানেরা করোনায় আক্রান্ত। তার স্ত্রীর শারীরিক দুর্বলতা ও হালকা কাশি রয়েছে। এছাড়া অন্য কারো কোনো লক্ষণ দেখা দেয়নি।

গত কিছুদিনে শোবিজ অঙ্গনের অনেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ তালিকায় রয়েছেন—বরেণ‌্য অভিনেতা-নির্মাতা আবুল হায়াত, প্রখ্যাত গীতিকার ও চলচ্চিত্র পরিচালক গাজী মাজহারুল আনোয়ার, একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মহসীন, অভিনেত্রী-নির্মাতা আফসানা মিমি, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, গাজী রাকায়েত, চিত্রনায়ক রিয়াজ, শামীমা তুষ্টি, নির্মাতা চয়নিকা চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ