Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২ হিজরী

কলাপাড়ায় বিয়ে বাড়িতে মাংস কম দেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত-১০

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৭:০৮ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় বিয়ে বাড়িতে মাংস কম দেয়াকে কেন্দ্র করে কনে পক্ষ ও বর পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত-১০ জন আহত হয়েছে। এসময় ভাংচুর করা হয় বিয়ের প্যান্ডেলসহ আসবাবপত্র। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় রাসেল, সেলিম, হাসান, সজিবকে কলাপাড়া হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার দুপুর দিকে উপজেলার মহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, প্রায় দেড় মাস আগে মাহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামের তোফাজ্জেলের ছেলে আরিফের সঙ্গে একই গ্রামের রাজ্জাকের মেয়ে রাজিয়ার বিয়ে হয়। গত বুধবার আনুষ্ঠানিক ভাবে ছেলে পক্ষ মেয়েকে তুলে আনেন। শুক্রবার মেয়ে পক্ষের লোকজন ছেলের বাড়িতে আসেন মেয়েকে নিতে। খাওয়া দাওয়ার মধ্যে মেয়ে পক্ষের লোকজনকে মাংস কম দেয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ