Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

বিশেষ ব্যবস্থায় বিএসএমএমইউ’র বহির্বিভাগ ১১ ও ১৫ সেপ্টেম্বর খোলা থাকবে

প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের বহির্বিভাগ রোগীদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থায় আগামী ১১ সেপ্টেম্বর রোববার ও ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার খোলা থাকবে।
গতকাল বৃহস্পতিবার বিএসএমএমইউ’র রেজিস্ট্রার অফিস থেকে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. কামরুল হাসান খান রোগীদের সুবিধার্থে হাসপাতালের বহির্বিভাগ খোলা রাখার জন্য বিএসএমএমইউ’র পরিচালক (হাসপাতাল) এবং বিভাগীয় চেয়ারম্যানদেরকে নির্দেশ প্রদান করেছেন। পরিবার-পরিজনের সাথে আনন্দ ভাগাভাগি করার পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় আগামী ১১ সেপ্টেম্বর রোববার থেকে ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ থাকবে।
তবে রোগীদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থায় আগামী ১১ সেপ্টেম্বর ও ১৫ সেপ্টেম্বর হাসপাতালের বহির্বিভাগ খোলা থাকবে। বন্ধের দিনগুলোতে বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, অফিস ও হাসপাতালের বহির্বিভাগ ও বৈকালিক স্পেশালাইজড কানসালটেশন সার্ভিস বন্ধ থাকবে।
তবে বিশ্ববিদ্যালয়ের হাসপাতাল (ইনডোর সেবাসমূহ) ও বিভিন্ন জরুরি বিভাগসমূহ প্রচলিত নিয়মানুযায়ী খোলা থাকবে। আগামী ১৬ সেপ্টেম্বর শুক্রবার হওয়ায় ১৭ সেপ্টেম্বর প্রচলিত নিয়মে অফিস ও হাসপাতাল খোলা থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ