Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

চকরিয়া উপজেলা ছাত্র লীগ সভাপতি সন্ত্রাসী হামলায় আহত, প্রতিবাদে উত্তাল চকরিয়া

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৯:০৮ পিএম

বাংলাদেশ ছাত্রলীগ চকরিয়া উপজেলা শাখার সভাপতি মোঃ মারুফ (২৮) এক সন্ত্রাসী হামলায় মারাত্মকভাবে আহত হয়েছেন। তাকে চকরিয়া উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ছাত্রলীগ নেতার বড়ভাই আবুল মনসুর মোহাম্মদ মহসিন এবিষয়ে ৫/৬ জন হামলাকারী সন্ত্রাসীর নাম উল্লেখ করে চকরিয়া থানায় একটি এজাহার দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল ৫ টার দিকে তার ছোট ভাই চকরিয়া উপজেলা ছাত্র লীগ সভাপতি মারুফ মোটরসাইকেল যোগে তাদের ভাড়া বাসা দেখতে গেলে ওই সন্ত্রাসীরা তার উপর পরিকল্পিতভাবে হামলা করে।

এজাহারে ৫ জন হামলাকারীর নাম উল্লেখ করা হয়। তারা হল- মোঃ আরফাত (২৫) পিতাঃ অজ্ঞাত সং-আজম উল্লাহ পাড়া ও ওয়ার্ড ইউনিয়ন ফাসিয়াখালী, ইমন (২৪) পিতা বদিউজ্জামান সোহ-মাষ্টারপাড়া ৮নং ওয়ার্ড চকরিয়া পৌরসভা, মোঃ হানিফ (২৪) পিতাঃ অজ্ঞাত, সাদ্দাম হেসেন রুবেল (২৯) পিতা মৃত সুরুজ আহমেদ, এজজুল (২৪) পিতাঃ আব্দুল শুক্কুর ও মোঃ এরফান (২৫) পিতাঃ মোজাফফর। সকলের বাড়ি চকরিয়া পৌরসভার ৮ নং ওয়ার্ডে।

আরো উল্লেখ করা হয়, এরাসহ আরো ৫/৬ জন মিলে বিকেল ৫ টার দিকে ছাত্র লীগ নেতা মারুফের উপর হামলা করে। মারুফের সারা শরীরে মারাত্মকভাবে আঘাত করে। এসময় তারা মারুফের দুইটি দামী মোবাইল সেট, নগদ ১৫ হাজার ৫ শত টাকা ও মোটর সাইকেলটি কেড়ে নিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

জনগণ তাকে উদ্ধার করে স্থানীয় চকরিয়া সদর হাসপাতালে ভর্তি করেন।

এদিকে সন্ধ্যার পর থেকে মারুফের উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবীতে চকরিয়া সদর ও পৌর এলাকায় এই হামলার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করছে ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতা কর্মীরা। তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তারের দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ