Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় ট্রাক চাপায় প্রাণ হারালেন মাদ্রাসার ছাত্র

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৯:১৩ পিএম

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নিয়ামতবাড়ী হাফেজিয়া মাদ্রাসার সিফাত (১১) নামের এক ছাত্র। কাঞ্চনপুর গ্রামের ছোট এই শিশুটি আজ দুপুরে মাদ্রাসার সামনের রাস্তায় ট্রাক চাপায় তার মৃত্যু হয়। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাহী রজীঊন) সে কাঞ্চনপুর গ্রামের ছেলিম বিশ্বাসের ছেলে।

স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে ছাত্রটি মাদ্রাসার সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় হরিনারায়ণ পুর থেকে পান্টি বাজারগামী একটি ট্রাক ছেলেটি চাপা দিলে ছেলেটি জায়গায় মৃত্যুবরণ করেন।

পরে ঘাতক ট্রাকের ড্রাইভার লালন ও হেলপার কাশেম ট্রাকটি নিয়ন্ত্রণহীন ও বেপরোয়া ভাবে চালিয়ে পান্টি বাজারে ঢুকে একটি পাখীভ্যান ও দুইটা ইজিবাইকের সাথে ধাক্কা দিলে সাধারণ মানুষ ট্রাকটিকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এব্যাপারে পান্টি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকের কাছে জানতে চাইলে তিনি সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক ট্রাকসহ ড্রাইভার, হেলপার আমাদের হেফাজতে আছে। শিশুর লাশটির সুরতহাল শেষে পোষ্ট-মর্টেমের জন্য পাঠানো হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ