Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

জুডোতে সেরা বাংলাদেশ আনসার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৯:৩০ পিএম

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের জুডো ডিসিপ্লিনের খেলা শুক্রবার শেষ হয়েছে। এদিন মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতার শেষ দিনে ৩টি ওজন শ্রেণীর ফাইনাল অনুষ্ঠিত হয়। তিন দিনব্যাপী প্রতিযোগিতার পুরুষ ও মহিলা বিভাগে সর্বোচ্চ ৫টি স্বর্ণপদকসহ ৯টি পদক জিতে তালিকায় শীর্ষস্থান পেয়েছে বাংলাদেশ আনসার।

কাল পুরুষ অনূর্ধ্ব-৭৩ কেজি ওজন শ্রেণীতে স্বর্ণপদক জয় করেন আনসারের নাদিম মোস্তফা। বিকেএসপির আনিসুর রহমান আকাশ রৌপ্যপদক জেতে। যৌথভাবে ব্রোঞ্জপদক পান জয়পুরহাটের নওশের আলী ও বাংলাদেশ সেনাবাহিনীর লিটন রায়। পুরুষ ঊর্ধ্ব-৭৩ কেজিতে স্বর্ণপদক জিতে নেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মো. আবুল কালাম আজাদ। বিকেএসপির মাধব মোহন্ত জেতেন রুপা। যৌথভাবে ব্রোঞ্জপদক জয় করেন আনসারের মিজানুর রহমান ও ভিডিপির মো. আবু নাঈম। মহিলা ঊর্ধ্ব-৫৭ কেজিতে স্বর্ণপদক জিতে নেন সেনাবাহিনীর তাহমিনা আক্তার লোপা। আনসারের কাদের ফাহি জেতেন রৌপ্য এবং যৌথভাবে ব্রোঞ্জপদক জেতেন বিকেএসপির অবনিকা হাসান ও ভিডিপির নুসাং প্রু মারমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ গেমস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ