Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

বাকিতে তরমুজ না দেয়ায় ব্যবসায়ীকে মেরেই ফেললেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৯:৪০ পিএম

তরমুজ বিক্রয় নিয়ে তর্কবিতর্কের সময় নাটোরের সিংড়ায় ক্রেতার ছুরিকাঘাতে জিলুর প্রামাণিক (৪৫) নামে এক তরমুজ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার সাঁতপুকুরিয়া বাজারে এ ঘটনা ঘটে। ইন্দ্রাসন গ্রামের গেদা প্রামাণিকের ছেলে নিহত জিলুর প্রামাণিক ।

এ ঘটনায় অভিযুক্ত বাচ্চু ঘটককে আটক করেছে পুলিশ। স্থানীয়রা জানান, দুপুরে সাঁতপুকুরিয়া বাজারে তরমুজ বিক্রি করছিলেন জিলুর। তখন তরমুজ কিনতে দোকানে যান ক্রেতা বাচ্চু ঘটক। তরমুজের দাম নিয়ে দোকানি জিলুরের সাথে বাচ্চু ঘটকের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বাচ্চু ঘটক জিলুরের দোকানে থাকা তরমুজ কাটার ধারালো ছুরি দিয়ে জিলুরের শরীরে আঘাত করেন। পরে স্থানীয়রা আহত অবস্থায় জিলুরকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে বাচ্চু ঘটককে আটক করে পুলিশ। তখন হত্যায় ব্যবহৃত ছুরিও উদ্ধার করে পুলিশ। অভিযুক্ত বাচ্চু ঘটক ইন্দ্রাসন গ্রামের মৃত নছুর মোল্লার ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, ছুরিকাঘাতে নিহতের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন