Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

রোইংয়ে সেরা আলীনগর ও চুনকুটিয়া

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৯:৪১ পিএম

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের রোইং ডিসিপ্লিনের পুরুষ ও নারী বিভাগে কেরানীগঞ্জের দুই দল আলীনগর রোইং ক্লাব চুনকুটিয়া রোইং ক্লাব সেরার খেতাব জিতেছে। শুক্রবার রাজধানীর হাতিরঝিলে দিনব্যাপী হয়েছে গেমসের রোইং ডিসিপ্লিনের খেলা। নারীদের বিভাগে চুনকুটিয়া রোইং ক্লাব সোনা জিতেছে।

এই বিভাগে অংশ নেয়া তিনটি দলই ঢাকার। রৌপ্য জিতেছে ইউনিভার্সেল রোইং ক্লাব এবং ব্রোঞ্জপদক পেয়েছে নিউ ইয়ং স্টার রোইং ক্লাব। অন্যদিকে পুরুষ বিভাগে স্বর্ণ জয় করেছে আলীনগর রোইং ক্লাব। এই বিভাগে অংশ নিয়েছে পাঁচটি দল। রৌপ্য পেয়েছে নিউ গাজী ক্লাব এবং ব্রোঞ্জপদক জিতেছে বরিশাল রোইং ক্লাব।


নারী হকির ব্রোঞ্জ কিশোরগঞ্জের

গেমসের নারী হকির ব্রোঞ্জপদক জিতেছে কিশোরগঞ্জ। শুক্রবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে স্থান নির্ধারণী ম্যাচে কিশোরগঞ্জ ১-০ গোলে দিনাজপুরকে হারিয়ে গেমনে তৃতীয় হয়। খেলা শুরুর মাত্র দুই মিনিটের মাথায় রেশমা আক্তারের ফিল্ডগোলে এগিয়ে যায় কিশোরগঞ্জ জেলা দল। ম্যাচের বাকি সময় আর কোন গোল না হওয়ায় শেষ পর্যন্ত পদক জয়ের আনন্দে মাতেন কিশোরগঞ্জের মেয়েরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ গেমস


আরও
আরও পড়ুন